শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ১০:৪৫ পূর্বাহ্ন

গভীর রাতে হোস্টেল কক্ষে ছাত্রীর সঙ্গে অধ্যক্ষ

  • সর্বশেষ আপডেট শনিবার, ১৩ জুলাই, ২০১৯, ১.৫৪ পিএম
Woman on top of man lying in bed, profile

অনলাইন ডেস্ক:  ছাত্রীকে জরুরি প্রয়োজনের কথা বলে কলেজ হোস্টেলের গেস্টরুমে ডেকে নিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে পাবনার সরকারি টিচার্স ট্রেনিং কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলার বিরুদ্ধে মামলা করা হয়েছে। সদর থানার ওসি ওবাইদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার রাত দেড়টার দিকে পুলিশ কলেজ হোস্টেলের একটি কক্ষে ওই ছাত্রী ও অধ্যক্ষকে তালাবদ্ধ করে রেখেছিলো শিক্ষার্থীরা। পরে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় অধ্যক্ষ সুজাউদ্দৌলাকে কারাগারে পাঠানো হয়েছে।

কলেজের শিক্ষার্থীরা জানান, প্রতি বৃহস্পতিবার এসে দুই দিন কলেজের ছাত্রী হোষ্টেলে অবস্থান করতেন ওই ছাত্রী। মাঝেমধ্যেই ওই শিক্ষার্থী অধ্যক্ষর কক্ষে রাতে থাকতেন। এ নিয়ে আবাসিক শিক্ষার্থীরা বিব্রত ছিলেন। এরপর বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই ঘটনার পুনরাবৃত্তি হলে শিক্ষার্থীরা তাদের বাইরে থেকে তালা দিয়ে বিক্ষোভ করেন। ঘটনা জানাজানি হলে পাশের পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের শিক্ষার্থীরাও এই কলেজ ক্যাম্পাসে এসে জড়ো হন।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান বলেন, আটক শিক্ষার্থী সরকারি টিচার্স ট্রেনিং কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলার বিরুদ্ধে মামলা করেছেন। অভিযুক্তদের পাবনা সদর থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পুলিশ মামলাটি গ্রহণ করে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themebaalokitokant1852550985
©2019 All rights reserved Alokitokantho
Devoloped by alokito kantho.com