শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ১২:০২ অপরাহ্ন

৫ বছরের মধ্যে দেশে শিল্প বিল্পব হবে : শিল্পমন্ত্রী

  • সর্বশেষ আপডেট শনিবার, ১৩ জুলাই, ২০১৯, ২.০২ পিএম

আলোকিত কন্ঠ ডেস্ক:  আগামী ৫ বছর দেশে শিল্প বিল্পব হবে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বিদেশি বিনিয়োগকারীরা আকৃষ্ট হচ্ছে। বড় বড় দেশ একের পর এক বিনিয়োগ প্রস্তাব নিয়ে আসছে। ইতিমধ্যে সরকার একের পর এক অর্থনৈতিক অঞ্চল ও শিল্প নগরী গড়ে তুলছে। ফলে আগামী ৫ বছর দেশে শিল্প বিল্পব হবে। কর্মসংস্থানের সৃষ্টির মাধ্যমে দেশের উন্নয়নই জননেত্রী শেখ হাসিনার প্রধান লক্ষ্য।

শনিবার দুপুরে রায়পুরা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের দেয়া সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, রায়পুরা উপজেলার আর দুর্গম অঞ্চল বলা যায় না। আমার মামার (রায়পুরার এমপি রাজু) নেতৃত্বে এই এলাকায় যথেষ্ঠ উন্নয়ন হয়েছে। তারপরও যদি কিছু বাকি থেকে থাকে সেটুকু আমি করে দেব। প্রতিদ্বন্দ্বিতা থাকবেই কিন্তু প্রতিহিংসা যেন না থাকে। জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফজাল হোসাইনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু, সাবেক প্রতিমন্ত্রী ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি লে. কর্ণেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হীরু এমপি, নরসিংদী-২ (পলাশ) আসনের এমপি আনোয়ার আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ (শিবপুর) আসনের এমপি জহিরুল হক ভূঁইয়া মোহন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূঁইয়া, সাবেক এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, রায়পুরা উপজেলা চেয়ারম্যান আবদুস ছাদেক, রায়পুরা পৌরসভার মেয়র মো. জামাল মোল্লা প্রমুখ।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themebaalokitokant1852550985
©2019 All rights reserved Alokitokantho
Devoloped by alokito kantho.com