রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০২:২৬ অপরাহ্ন

মানিকগঞ্জের দৌলতপুরে জাতীয় মৎস্য সপ্তাহ শুরু

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ৭.৩৯ এএম

ভ্রাম্যমান প্রতিনিধি: মানিকগঞ্জের দৌলতপুরে “মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” গনমাধ্যাম ব্যাক্তিদের সাথে সংবাদ সম্মেলন বুধবার সকাল ১০টায় “মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে দৌলতপুর উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যলয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় সপ্তাহ ব্যাপি বিভিন্ন কর্মসূচির কার্যবিবরনী তুলে ধরেন উপজেলা মৎস্য কর্মকর্তা সুনন্দা রানী মোদক। সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন দেশ টিভি নিউজের ভ্রাম্যমান প্রতিনিধি আল মামুন, দি নিউ ন্যাশন পত্রিকা ও বলাকা টিভি’র জেলা প্রতিনিধি দৌলতপুর প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক এ.বি. খান বাবু, দৈনিক আমাদের কণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি সজল আলী, দৌলতপুর প্রেস ক্লাবের সহ-সভাপতি দৈনিক এই বাংলা পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি মোঃ মাসুদুর রহমান, সহ-সম্পাদক আমাদের অর্থনীতি পত্রিকার দৌলতপুর প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, দপ্তর সম্পাদক দৈনিক দেশেরপত্র পত্রিকার দৌলতপুর প্রতিনিধি মোঃ রুহুল আমিন প্রমুখ। এছাড়া উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও সুশীল সামাজের নেতৃবৃন্দ।

১৭ জালাই থেকে ২৩ জুলাই পর্যন্ত জাতীয় মৎস্য দিবস উপলক্ষে প্রথম দিবসে সংবাদ সম্মেলন ও মাইকিংয়ের মাধ্যমে ব্যাপক প্রচারনা, দ্বিতীয় দিবসে সম্মানিত অতিথিবৃন্দ ও ব্যক্তিবর্গের সমন্বয়ে র‌্যালী, আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্তকরণ, তৃতীয় দিবসে সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও প্রামান্যচিত্র প্রদর্শন, চতুর্থ দিবসে ফরমালিন বিরোধী অভিযান, মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা, পঞ্চম দিবসে উপজেলার পিএস হাইস্কুল ও গার্লস হাই স্কুলের মধ্যে মৎস্য চাষ বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা ও প্রামান্যচিত্র প্রদর্শন, ষষ্ঠ দিবসে হাট-বাজার/জনবহুল স্থানে মৎস্য চাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ও প্রামান্যচিত্র প্রদর্শণ, সপ্তম দিবসে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯ মূল্যায়ন, পুরষ্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান সপ্তাহ ব্যাপী কর্মসূচীর আয়োজন করা হয়।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themebaalokitokant1852550985
©2019 All rights reserved Alokitokantho
Devoloped by alokito kantho.com