শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০১:৩৮ অপরাহ্ন

অক্সিজেন বিক্রি করছে দিল্লির বার

  • সর্বশেষ আপডেট শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯, ১২.৪২ পিএম

নিজস্ব প্রতিবেদকঃ বায়ু দূষণে বিপর্যস্ত ভারতের রাজধানী দিল্লি। এর ফলে শহরটির সকল ধরনের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে। এমনকি সাধারণ জনগণদের কাজ ছাড়া রাস্তায় বের হতেও বারণ করেছে প্রাদেশিক সরকার। আর দিল্লিকে গ্যাস চেম্বারের সঙ্গে তুলনা করছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

এ দিকে বিশুদ্ধ অক্সিজেন সরবারহ করছে দিল্লির একটি বার। অক্সি পিউর নামক বারটি বিক্রি করছে অক্সিজেনযুক্ত বিশুদ্ধ বাতাস। চলতি বছরের মে মাসে নয়াদিল্লির সাকেতে তারা তাদের প্রথম ব্রাঞ্চটি চালু করে।

বারটিতে ১৫ মিনিটের বিশুদ্ধ বাতাসের অক্সিজেন নিতে একজনের খরচ পড়বে ভারতীয় ২৯৯ রুপি। কিন্তু সুগন্ধ অনুযায়ী দামের হেরফের রয়েছে। অক্সিজেনের সঙ্গে সাতটি সুগন্ধ যুক্ত ফ্লেভারও পাওয়া যাচ্ছে।

খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তার তুঙ্গে চলে গেছে বারটি। বিশুদ্ধ বাতাসের অক্সিজেনের জন্য ভিড় করছে মানুষ। আর এই জনপ্রিয়তার ফলে বিশুদ্ধ অক্সিজেনের বাতাসের আরেকটি ব্রাঞ্চ খোলার কথা ভাবছে প্রতিষ্ঠানটি। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের ডিসেম্বরে দিল্লি এয়ারপোর্টের কাছে তারা তাদের দ্বিতীয় ব্রাঞ্চ খুলবে।

অক্সি পিওরের দাবি, তাদের বিক্রি করা অক্সিজেনের নানা উপকারিতা রয়েছে। বিশুদ্ধ অক্সিজেন নিলে শরীরে শক্তি বাড়ে, ভাল ঘুম হয়, মানসিক অবসাদ কমে এবং হজম ভাল হয়। সব মিলিয়ে শরীর, মন দুটোই ভাল থাকে।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themebaalokitokant1852550985
©2019 All rights reserved Alokitokantho  
Devoloped by alokito kantho.com