আজ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ ইং

আশুলিয়ায় হেরোইনসহ মাদক কারবারি দরবেশ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে হেরোইনসহ তোসরিকুল ইসলাম (দরবেশ) (৫১) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৪। এ সময় তার কাছ থেকে প্রায় ৩০৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান। এর আগে সকালে আশুলিয়ার নবীনগর বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত তোসরিকুল ইসলাম (দরবেশ) ওরফে শফিকুল (৫১) রাজশাহী জেলার বাসিন্দা। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

র‍্যাব জানায়, সকালে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল আশুলিয়া থানাধীন নবীনগর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে তার হেফাজত থেকে প্রায় ৩০৫ গ্রাম হেরোইন উদ্ধার করে জব্দ করা হয়। সে দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে ঢাকার সাভার, আশুলিয়া ও ধামরাইসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার এবং খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

র‍্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ