আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

ধামরাইয়ে একমি ঔষধ কারখানার শ্রমিকের ভাসমান মরদেহ উদ্ধার

 

রাজীব, ধামরাই : ঢাকার ধামরাইয়ে নিখোঁজের একদিন পর আলামিন হোসেন(২১) নামে একমি কারখানার শ্রমিকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (২ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার সদর ইউনিয়নের নিমেরটেক এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) মো. সাখাওয়াত বিষয়টি নিশ্চিত করেছেন।
আলামিন হোসেন ধামরাই উপজেলার সদর ইউনিয়নের বড় ইকুরিয়া গ্রামের আমিনুর রহমানের ছেলে। সে দি একমি ল্যাবরেটরি লিঃ নামক একটি ওষুধ কারখানার শ্রমিক হিসেবে কর্মরত ছিল।
স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল অফিস থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি আলামিন। পরিবারের লোকজন তাকে রাতভর খোঁজাখুঁজি করেও পায়নি। আজ সকালে বাড়ির পাশের নিমের টেক বিলের মধ্যে পুকুরে আলামিনের মরদেহ ভাসতে দেখ পায় পথচারীরা। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ওই সময় আলামিন অর্ধ-বিবস্ত্র অবস্থায় ছিলেন।
ধামরাই থানার উপ-পরিদর্শক(এসআই) মো. সাখাওয়াত বলেন, খবর পেয়ে সকালে আলামিন হোসেন নামের এক কারখানা শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ