আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

ফ্যাশন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি

বিনোদন ডেস্ক :

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। অভিনয়, ফ্যাশন, এমনকি ব্যক্তিজীবন নিয়েও আলোচনায় থাকেন এই তারকা। ক্যারিয়ারের শুরু থেকে একরকম ফ্যাশন স্টাইলে আটকে ছিলেন না জোলি। সময়ের সঙ্গে পরিবর্তন করেছেন।

সম্প্রতি মার্কিন গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে নিজের ফ্যাশন ব্র্যান্ড এবং ডার্ক স্টাইল নিয়ে কথা বলেন অ্যাঞ্জেলিনা জোলি।

অ্যাঞ্জেলিনা জোলি বলেন, ছোটবেলায় যখন নিজের ব্র্যান্ড অ্যাটেলিয়ার জোলি চালু করেছিলাম, তখন আমি জনপ্রিয় কেউ নই। আমি খুব পাঙ্ক ছিলাম। তখন আমার ডার্ক স্টাইল খুব পছন্দ ছিল। সেই সময় আমি থ্রিফ্ট স্টোরে যেতাম, জামাকাপড় কেটে, সেগুলো গর্তে পোড়াতাম। আমার ফ্যাশনে তখন বিদ্রোহী ভাবনার প্রতিফলন পাওয়া যেত।

কিন্তু এখন আর এগুলো বিক্রয় করতে চান না অ্যাঞ্জেলিনা  জোলি। আগামী মাসে নিউইয়র্কে তার ব্র্যান্ডের একটি দোকান খুলতে যাচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলি। যেখানে টেইলারিং এবং আপসাইক্লিং পরিষেবা প্রদানের পাশাপাশি, পরিমাপ করা টুকরো কাপড়ও পাওয়া যাবে।

জানা গেছে, তার নতুন এই দোকানে তিনি হাতে আঁকা বা ট্যাটুর ছাপ সম্বলিত জামা-কাপড়ও বিক্রি করতে চান।

অ্যাঞ্জেলিনা জোলি জানান, আমরা চেষ্টা করছি যেন আমরা ট্যাটুগুলোর ছবি তুলতে পারি এবং সেগুলোকে ছাপিয়ে কাপড়ে ডিজাইন আকারে ব্যবহার করতে পারি। যেন ক্রেতারা পোশাকের সঙ্গে আরও একাত্মতা অনুভব করে, তাই আমাদের এ ভাবনা। এ সময় পোশাক নিয়ে নিজের ভয়াবহ অভিজ্ঞতার কথাও শেয়ার করেন জোলি।

অ্যাঞ্জেলিনা জোলি বলেন, পোশাক এমন হওয়া উচিত যা আমাদের নিরাপদ অনুভব করাবে। কিন্তু জীবনে এমন একটা সময় আমাকে পার করতে হয়েছে, যখন পোশাক আমাকে নিরাপদ অনুভব করায়নি। আমি এখনো জানি না, আমার উপযুক্ত স্টাইল কী, কারণ এই ৪৮ বছর বয়সেও আমি এখনো পরিবর্তনের মধ্যে দিয়ে যাচ্ছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ