আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

মানিকগঞ্জের এক মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জের সিংগাইরে মাদক মামলায় মুন্নাফ হোসেন (৩৯) নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন বিচারিক আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

মামলার নথি সূত্রে জানা যায়, ২০২১ সালের ৯ মার্চ দুপুরে সিংগাইর উপজেলার শিবপুর এলাকা মাদক বিক্রয় ও ক্রয় করার সময় ১০০ গ্রাম হেরোইন ও ১৮৫টি ইয়াবা ট্যাবলেটসহ মুন্নাফ হোসেনকে আটক করা হয়। পরে এ ঘটনায় এসআই মো. ওবাইদুর রহমান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সিংগাইর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. মাসুদ রানা শামীম তদন্ত শেষে মুন্নাফ হোসেনকে অভিযুক্ত করে ২০২১ সালের ৩ এপ্রিল আদালতে চার্জশীট দাখিল করেন। মানিকগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের জ্যেষ্ঠ বিচারক জয়শ্রী সমদ্দার সোমবার দুপুরে আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) মোঃ আব্দুস সালাম জানান, মামলায় উভয়পক্ষের যুক্তিতর্ক শুনানি এবং আটজনের সাক্ষ্যগ্রহণ শেষে আসামির উপস্থিতিতে আদালতে বিচারক তাকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন।

আসামিপক্ষের আইনজীবী মো. হুমায়ন কবীর সেন্টু জানান, উচ্চ আদালতে আপিল করবো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ