আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

মধুখালী উপজেলায় জাতীয় পার্টির নেতৃবৃন্দের মতবিনিময়, কামরুজ্জামান

পার্থ রায়, মধুখালী উপজেলা প্রতিনিধি :

১০ অক্টোবর মঙ্গলবার ফরিদপুর-১ আসনে (মধুখালী, বোয়ালমারী, আলফাডাঙ্গা) বাংলাদেশ জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী উপজেলা ও ১টি পৌরসভাসহ ১১টি ইউনিয়নের জাতিয় পার্টির নেতৃবৃন্দের সাথে গ্রীণ চাষী মোঃ কামরুজ্জামান মৃধার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অদ্য বিকেল সাড়ে ৩টায় মধুখালী রেলগেটস্থ মোছা মার্কেটের ২য় তলায় পার্টির অস্থায়ী কার্যালয়ে উপজেলা জাতীয় পার্টির সভাপতি মির্জা আলী আহম্মদের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর -১ আসনের জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী উপজেলাসহ সকল ইউনিয়নের নেতৃবৃন্দের সহযোগিতা ও ভোট প্রার্থনা করে বক্তব্য রাখেন জাতীয় পার্টির সদস্য ও জাতীয় শ্রমিক পার্টির সহ-সভাপতি গ্রীন চাষী মোঃ কামরুজ্জামান মৃধা।

এছাড়াও আরো বক্তব্য রাখেন গ্রীন চাষী মোঃ কামরুজ্জামান মৃধার সফরসঙ্গী বোয়ালমারী উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি মোঃ ওবায়দুর রহমান খোকন,যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সাইদুল ইসলাম,প্রচার সম্পাদক মোঃ মনিরুজ্জামান,সাতৈর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ মুক্তার হোসেন,ঘোষপুর ইউনিয়ন সভাপতি মোঃ রেজাউল ইসলাম,সাধারন সম্পাদক মোঃ মিলন হোসেন।
আরো বক্তব্য রাখেন মধুখালী উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক মোঃ হাফিজুর রহমান ভুট্টো, দপ্তর সম্পাদক মোঃ আলী মোল্যা, উপজেলা যুব সংহতির সভাপতি মোঃ তোফাজ্জেল হোসেন,ডুমাইন ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মোঃ নওয়াজ শরিফ,মেগচামী ইউনিয়ন সভাপতি মোঃ ওছিয়ার রহমান শেখ ও নওপাড়া ইউনিয়ন সভাপতি মোঃ রনজুসহ প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপজেলা,পৌর ও ইউনিয়ন জাতীয় পার্টির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
গ্রীন চাষী মোঃ কামরুজ্জামান মৃধা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসনে (মধুখালী, বোয়ালমারী, আলফাডাঙ্গা) বাংলাদেশ জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশা করে তিনি বলেন আমি পল্লী বন্ধু হোসাইন মোহাম্মাদ এরশাদের আদর্শে অনুপ্রানিত এবং হৃদয়ে ধারন করি। আমি আমার নির্বাচনী এলাকায় কাজ করে এলাকার মানুষের উন্নয়নে অংশীদার হতে চাই। আমার প্রান প্রিয় নেতা গোলাম মোঃ কাদেরের কাছে আমি এ আসন থেকে মনোনয়ন প্রত্যাশা করি। আমাকে দল থেকে যদি মনোনয়ন দেওয়া হয় তাহলে দলীয় নেতাকর্মিদের সাথে নিয়ে জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে জয় লাভ করে গোলাম মোঃ কাদেরের হাতকে শক্তিশালী করবো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ