আজ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ ইং

মধুখালীতে গ্রাম বাংলার নৌকা বাইচ অনুষ্ঠিত।

পার্থ রায় ,মধুখালী উপজেলা প্রতিনিধি :

ফরিদপুরের মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নের কাদিরপাড়া গ্রামে চন্দনা-বারাশিয়া নদীতে গ্রাম বাংলার ঐতিহ্য বাহী নৌকা বাইচ অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক, মির্জা আহসানুজ্জামান আজাউল, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, মধুখালী উপজেলা শাখা, সাবেক জেলা পরিষদের সদস্য,ফরিদপুর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান, মোর্শেদা আক্তার মিনা, মধুখালী উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান,মোঃ জাহিদুল ইসলাম টিপু, নওপাড়া ইউনিয়ন পরিষদ। সভাপতি, মোঃ শফিকুল ইসলাম নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ।সাবেক চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান ৩নং নওপাড়া ইউনিয়ন পরিষদ। সাংগঠনিক সম্পাদক খুরশীদ আলম মাসুম বাংলাদেশ কৃষক লীগ মধুখালী উপজেলা শাখা।সাংগঠনিক সম্পাদক নাসরিন জামান মধুখালী উপজেলা মহিলা আওয়ামী লীগ।

সভাপতি মোঃ আতিকুর রহমান নৌকা বাইচ কমিটি ও সভাপতি, ৩নং ওয়ার্ড, ইউনিয়ন আওয়ামী লীগ
পরিচালনা করেন, সাংগঠনিক সম্পাদক মোঃ দাউদ-উর-রহমান, নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ। এই সময় বিজয়ী দের মাঝে প্রথম পুরস্কার ৩২ ইঞ্চি এলইডি মনিটর, দ্বিতীয় পুরস্কার ২৪ ইঞ্চি এলইডি মনিটর, তৃতীয় পুরস্কার ১৪ ইঞ্চি এলইডি মনিটর, প্রধান ও বিশেষ অতিথি তাদের হাতে তুলে দেন। ফরিদপুর – ১ আসনের মনোনয়ন প্রার্থী প্রধান অতিথি মাহমুদা বেগম কৃক, বলেন মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমি নৌকার বিজয় নিশ্চিত করবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন গ্রাম বাংলার ঐতিহ্য ধরে রাখতে আমাদের কে এই রকম সাংস্কৃতিক চর্চা অব্যাহত রাখতে হবে এবং আমাদের পরবর্তী প্রজন্ম এই ঐতিহ্য যাতে ধরে রাখতে পারে তাদেরকে আমাদের সঠিক শিক্ষা প্রদান করতে হবে এবং আমরা বিশ্বাস করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আবারও ক্ষমতায় আসেন দেশের সংস্কৃতি এবং দেশ স্মার্ট, সমৃদ্ধশালী ও শক্তিশালী রাষ্ট্র হিসেবে পরিচিতি লাভ করবে। আমাদের যুবকদেরকে সাংস্কৃতিক চর্চা কে ধরে রাখতে এইরকম যুগ উপযোগী সাংস্কৃতিক অনুষ্ঠান করার আহ্বান জানাচ্ছি, এবং তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন রকম উন্নয়নমূলক কর্মসূচির কথা তুলে ধরেন। অন্যতম বিশেষ অতিথি মির্জা আহসানুজ্জামান আজাউল বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন আমরা দল-মত নির্বিশেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌঁছে দিতে নৌকার পক্ষে কাজ করব ইনশাআল্লাহ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ