আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

স্টাফ রির্পোটার : মানিকগঞ্জের সাটুরিয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী শিবলু ভুইয়াকে (৩৬) আটক করেছে পুলিশ। বুধবার (২৫ অক্টোবর) দিবাগত রাতে সাটুরিয়ায় উপজেলার বালিয়াটি ইউনিয়নের হাজীপুর এলাকায় এই ঘটনাটি ঘটে।

আটককৃত শিবলু ভুইয়া সাটুরিয়ার বালিয়াটি হাজীপুর এলাকার আব্দুর রহিমের ছেলে। তিনি পেশায় ভ্যানগাড়ী চালক। নিহত উজালা বেগম (২৪) ধামরাইয়ের একটি কারখানার শ্রমিকের কাজ করতেন।

পুলিশ জানান, পারিবারিক কলহের জেরে গত বুধবার রাতে স্বামী শিবলু ভুইয়ার সাথে উজালা আক্তারের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ের স্বামী শিবলু ভুইয়া ক্ষিপ্ত হয়ে ঘরের ভিতর থাকা  লাঠি দিয়ে স্ত্রী উজালা আক্তারকে বেদম মারধর করেন। লাঠির আঘাতে উজালা আক্তারের মৃত্যু হয়। এই দম্পতির দশ বছর বয়সী একটি ছেলে ও আড়াই বছর বয়সী একটি মেয়ে রয়েছে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, এ ঘটনায় স্বামী শিবলু ভুইয়াকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় মামলা প্রক্রিয়াধীন এবং আটকের পর স্বামী শিবলু ভুইয়া হত্যার বিষয়ে স্বীকারোক্তি দিয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ