আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

শিবালয়ে হরতাল ও নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

মোঃ আনোয়ার হোসেন, মানিকগঞ্জ প্রতিনিধি:

সারা বাংলাদেশে দেশবিরোধী বিএনপি জামাত অপশক্তির ষড়যন্ত্র, নৈরাজ্যে, সন্ত্রাস অপচেষ্টার প্রতিরোধে ৩ দিনের হরতাল ও অবরোধ কর্মসূচির বিরুদ্ধে শান্তি সমাবেশ করেছেন মানিকগঞ্জ ও শিবালয়ের   জেলা ও উপজেলার আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মানিকগঞ্জের শিবালয়ে পাটুরিয়া ঘাটে সকাল ৯ টা হইতে বিকেল ৫টা পর্যন্ত শান্তি সমাবেশে কর্মসূচি পালন করেন।

 কর্মসূচি অবস্থানকালীন সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুস সালাম, শিবালয় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম খান, বাংলাদেশ ছাত্রলীগ সাবেক সহ সভাপতি ফুয়াদ রহমান খান হৃদয়, চেয়ারম্যান আরুয়া ইউনিয়ন পরিষদ মোক্তাকিম রহমান খান অনিক, যুগ্ম আহ্বায়ক  শিবালয় উপজেলা যুবলীগ মোঃ আমজাদ হোসেন, শ্রমিক ইউনিয়ন সভাপতি পাটুরিয়া ঘাট শাখা মোঃ জসিম খানসহ জেলা-উপজেলা ও স্থানীয় আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুস সালাম  বলেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড স্বাধীনতা বিরোধী দল জামায়াত -বিএনপির সহজেই মেনে নিতে পারছে না। তাই সরকারের উন্নয়ন কে বাধাগ্রস্ত করতে জ্বালাও পোড়াও করে হরতাল ও অবরোধ কর্মসূচির পালন করছে । বাংলাদেশের মানুষ তাদের হরতালের নামে এই নৈরাজ্য মানছে না । তিনি উপস্থিত সকল আওয়ামীলীগ নেতৃবৃন্দদের কে উদ্দেশ্য করে বলেন, যেখানে বিএনপি- জামায়াত নৈরাজ্য দেখবেন সেখানেই তাদের কে আমরা ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ করব । তাদেরকে আর একটাও গাড়ি ভাঙচুর ও পোড়াতে দেওয়া হবে না। মানুষ যাতে এক স্থান থেকে অন্য স্থানে নিরাপদে যেতে পারে সে বিষয়ে আমরা সদা তৎপর থাকব । নির্বাচন সঠিক সময়েই অনুষ্ঠিত হবে। এতে তারা অংশগ্রহণ করুক আর না করুক এতে কিছুই যায় আসে না। সর্বোপরি দেশের উন্নয়নের ধারা কে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে উপস্থিত সকলকেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান জানান।

পরিশেষে শান্তি সমাবেশের সমাপ্তি ঘোষণা করেন শিবালয় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু।

 

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ