আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

কুড়িগ্রামে অভিনব কায়দায় লাশ সাজিয়ে এ্যাম্বুলেন্সে মাদক পরিবহনের সময় জব্দ

এম জি রাব্বুল ইসলাম পাপ্পু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : কুড়িগ্রাম জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে প্রতিদিন জেলার বিভিন্ন স্থান থেকে মাদক কারবারি এবং ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসা হচ্ছে। এরই ধারাবাহিকতায়

কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানা পুলিশের একটি চৌকস টিম গত  ০৬ নভেম্বর ২০২৩ তারিখ সন্ধ্যা  আনুমানিক ০৭.৩০ ঘটিকার সময় ফুলবাড়ী থানাধীন সদর ইউনিয়ন এর চন্দ্রখানা গ্রামস্থ এলাকায় একটি এ্যাম্বুলেন্সের গতিবিধি সন্দেহ জনক মনে হওয়ায় এম্বুলেন্সটি থামার জন্য সংকেত দেয়। এসময় পুলিশের সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার সময় পুলিশ ধাওয়া করলে এ্যাম্বুলেন্স এর চালক রাস্তার উপর গাড়ী রেখে পালিয়ে যায়। পরে এ্যাম্বুলেন্সটির সিটে লাশের মতো করে চাদর মুড়িয়ে রাখা অবস্থায় ১৮ কেজি গাঁজা, ২৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে ফুলবাড়ী থানা পুলিশ। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত এ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার  মোঃ রুহুল আমীন বলেন, উক্ত বিষয়ে ফুলবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে এবং জরিতদের  গ্রেফতারের জন্য অভযান চলমান রয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ