আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

চলন্ত ট্রাকে দুর্বৃত্তদের আগুন

মো: মনির হোসেন, কালিয়াকৈর (গাজীপুর)
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান  এলাকায় রোববার ভোরে চলন্ত একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ট্রাক চালকসহ ২জন দ্বগ্ধ হয়েছেন। আহতরা হলেন, গাড়ির চালক রাজশাহী জেলার গোদাগাড়ী থানার সুলতানগঞ্জ গ্রামের যিয়াদ আলীর ছেলে সাইফুল ইসলাম (৪৮), তার সহকারী চাঁপাইনবাবগঞ্জ জেলার চাপাইর থানার বাসুদেবপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে জনি(২৪)।
পুলিশ, এলাকাবাসী, ফায়ার সার্ভিস পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায়  রোববার ভোরে সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। এসময় হঠাৎ করে রড ভর্তি চলন্ত একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।  মুহূর্তের মধ্যে আগুন ওই ট্রাকে ছড়িয়ে পড়ে। অল্পের জন্য চালক ও সহযোগী প্রাণে বেঁচে গেলেও দ্বগ্ধ হন চালক ও সহকারী। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় আধা ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে ওই ট্রাকের বিভিন্ন অংশ পুড়ে যায়। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি। পরে দ্বগ্ধ চালকসহ তার হেলপারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এলাকাবাসী।
কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইফতেখার চৌধুরী জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় আধা ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে এনেছে। ততক্ষণে ওই ট্রাকের বিভিন্ন অংশ পুড়ে যায়।
উপজেলা নিবার্হী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ