আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

পাসপোর্টের জন্য থানায় আসা মহিলার মাথায় হঠাৎ গুলি

থানার ভিতর কর্তব্যরত পুলিশ আধিকারিকের হাতের আগ্নেয়াস্ত্র থেকে বেরিয়ে আসছে গুলি, আর তা সোজা গিয়ে লাগছে ব্যক্তিগত কাজে থানায় আসা এক মহিলার মাথায়।

অনলাইন ডেক্স:  হাড় হিম করা ভিডিও। স্তম্ভিত নেটদুনিয়া। থানার ভিতর কর্তব্যরত পুলিশ আধিকারিকের হাতের আগ্নেয়াস্ত্র থেকে বেরিয়ে আসছে গুলি, আর তা সোজা গিয়ে লাগছে ব্যক্তিগত কাজে থানায় আসা এক মহিলার মাথায়।

শুক্রবার উত্তরপ্রদেশের আলিগড়ের একটি থানায় এমনই অপ্রীতিকর ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। তারই সিসিটিভি ফুটে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, একজন সাব-ইনস্পেক্টরের হাত থেকে ভুলবশত গুলি চলে গিয়েছে। সরাসরি সেই গুলি গিয়ে লেগেছে দাঁড়িয়ে থাকা এক মহিলার মাথায়। ওই মহিলা তাঁর পাসপোর্ট সংক্রান্ত কোনও কাজে থানায় গিয়েছিলেন বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, সঙ্গে সঙ্গেই ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

লিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে জখম মহিলার নাম ইশরাত। ঘটনার পরই অভিযুক্ত ইনস্পেক্টর মনোজ শর্মাকে বরখাস্ত করা হয়। তাঁর বিরুদ্ধে ফৌজদারি মামলাও দায়ের করা হয়েছে।

থানার সিসি ক্যামেরাতে ধরা পড়েছে গোটা ঘটনাটি। শুক্রবার দুপুর আড়াইটা নাগাদ ইশরাত এবং তাঁর এক পুরুষ সঙ্গী থানায় আসেন। কর্তব্যরত আধিকারিকের সঙ্গে কথা বলার জন্য তাঁরা টেবিলের পাশে অপেক্ষা করছেন, এমনই দেখা গিয়েছে ফুটেজে।

এই সময় অভিযুক্ত সাব-ইনস্পেক্টরের এক সহকর্মী তাঁর হাতে একটি আগ্নেয়াস্ত্র তুলে দেন। প্রকাশ্যেই সেই আগ্নেয়াস্ত্র লোড করেন মনোজ। তারপরই আচমকা গুলি চলে যায়। ফুটেজে দেখা যায়, কিছু বুঝে ওঠার আগেই লুটিয়ে পড়লেন ওই মহিলা। তাঁর পুরুষ সঙ্গী ছুটে আসেন। এগিয়ে আসেন অভিযুক্ত আধিকারিকও। কিন্তু তারপর থেকে তিনি পলাতক বলে জানা গিয়েছে। পুলিশের দাবি, অভিযুক্ত আধিকারিককে ধরতে শুরু হয়েছে তল্লাশি অভিযান।

আলিগড়ের সিনিয়র সুপারিনটেনডেন্ট অফ পুলিশ (এসএসপি) কলানিধি নাইথানি বলেছেন, ওই ফুটেজ খতিয়ে দেখেই তদন্ত করা হবে। কর্তব্যে গাফিলতির অভিযোগে অবিলম্বে বরখাস্ত করা হয়েছে অভিযুক্ত সাব-ইনস্পেক্টর মনোজ শর্মাকে। জখম মহিলার চিকিৎসা চলছে, তবে তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ