আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

জাতীয় স্মৃতিসৌধে সূর্য সন্তানদের শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদকঃ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস, বাঙালি জাতির গৌরবের দিন। প্রতিবছর বিজয় দিবসে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে জাতীয় স্মৃতিসৌধে নামে লাখো জনতার ঢল। এবারও তার ব্যতিক্রম নয়। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের পর সৌধ প্রাঙ্গণ উন্মুক্ত করা হলে বাড়তে থাকে জনতার স্রোত। প্রতিবারের ন্যায় এবারও জাতীয় স্মৃতিসৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আশুলিয়ার স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সুলতান মাহমুদ বাদশা।
শনিবার (১৬ ডিসেম্বর) সকালে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সামাজিক, স্বেচ্ছাসেবী ও যুবকদের সাথে নিয়ে জাতীয় স্মৃতিসৌধে এসে এ শ্রদ্ধা নিবেদন করেন তিনি।
শ্রদ্ধা জানাতে আসা সুলতান মাহমুদ বাদশা বলেন, আজ স্মৃতিসৌধে গণমানুষের ঢল নেমেছে। সবাই একে একে নিবেদন করছেন শ্রদ্ধা। তাদের জন্যই আজ আমি স্বাধীন দেশের স্বাধীন নাগরিক হয়ে বেঁচে আছি। কিন্তু যারা এই স্বাধীনতা ছিনিয়ে আনতে জীবন দিয়েছেন। তারা দেখে যেতে পারেন নি স্বাধীনতা। আজ তারা সর্বস্তরের জনগণের শ্রদ্ধায় সিক্ত। আমরা যুদ্ধ করতে পারি নি। কিন্তু যারা যুদ্ধ করেছেন, দেশের জন্য প্রাণ দিয়েছেন তাদের কৃতজ্ঞতার সাথে স্মরণ করা আমাদের প্রয়োজন। তাই শ্রদ্ধা জানাতে এসেছি। এখানে আমি প্রতিবারই আসি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ