আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

ছবি তোলায় মেজাজ হারালেন শহিদ কাপুর

নিউজ ডেক্স:  সম্প্রতি একটি অনুষ্ঠান শেষে স্ত্রী মীরা রাজপুত ও দুই ছেলে-মেয়েকে নিয়ে বের হন শহিদ কাপুর। এসময় তাদের ছবি তুলতে ঘেরাও করে ধরে ফটোগ্রাফারদের দল। তাতেই মেজাজ হারান অভিনেতা।

এসময় খানিক ঝাঁঝিয়ে উঠে অভিনেতা বলেন, ‘আর কত ছবি তুলবেন আপনারা, ২৫০ কোটি ছবি তুলে ফেলেছেন! দুটো বাচ্চা আছে, তাদের সামনে এমন করবেন না। চোখ পাকিয়ে ফটোগ্রাফারদের দেখতে দেখতেই গাড়িতে উঠে যান শহিদ কাপুর। ’ সম্প্রতি অভিনেতার এমনই এক ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে ফটোগ্রাফারদের ওপর রেগে যান তিনি।

উল্লেখ্য, পর্দার ‘কবীর সিং’-কে মনে আছে নিশ্চয়ই? উনিশ থেকে বিশ হলেই যার মেজাজ হারাতো। বদমেজাজি, উগ্র তরুণের চরিত্রকেই পর্দায় ফুটিয়ে তোলেন অভিনেতা শহিদ কাপুর। ২০১৯ সালে অন্যতম হিট ছবি ছিল এই ‘কবীর সিং’। সমালোচক মহলে বিস্তর আলোচনা হয় ছবিটিকে নিয়ে। ৩৮০ কোটির ব্যবসা করে বক্স অফিসে নজির গড়েছিল শহিদ কাপুর অভিনীত এই ছবি। ‘কবীর সিং’ ছবিকে নিজের কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ও সফল ছবি বলেও মনে করেন শহিদ নিজেও। ছবির প্রায় চার বছর কেটে গিয়েছে। মাঝেমধ্যেই নাকি কবীর সিংয়ের মতো আচরণ করেন অভিনেতা, দাবি নেটিজেনদের।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ