আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ময়মনসিংহ স্বতন্ত্রের পক্ষে কাজ করায় ছাত্রলীগ সভাপতিকে বৈঠা দিয়ে মারধরের অভিযোগ

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহে স্বতন্ত্রের পক্ষে কাজ করা ছাত্রলীগ সভাপতিকে বৈঠা দিয়ে মারধর অভিযোগ পাওয়া গেছে।

ময়মনসিংহ-৯ আসনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে লিফলেট বিতরণ করছিলেন নান্দাইলের গাঙাইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদেক হোসেন ভুইয়া (৩৫)। সে সময় তাঁকে নৌকার সমর্থকরা বৈঠা দিয়ে পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার রাত নয়টার দিকে ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাঙাইল ইউনিয়নের সুন্দাইল এলাকায় এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় ছাত্রলীগ নেতাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যান রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অরুণ কৃষ্ণ পাল ও নান্দাইল থানা পুলিশের সদস্যরা। এ ঘটনায় আজ বৃহস্পতিবার ১৫ জনকে অভিযুক্ত করে থানায় একটি মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত মোবারক হোসেন (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেজর জেনারেল (অব.) আব্দুস সালাম।

স্বতন্ত্র প্রার্থী হয়ে এ আসনে প্রতিদ্বন্দিতা করছেন বর্তমান এমপি আনোয়ারুল আবেদিন খান তুহিন। এ আসনে প্রতীক বরাদ্দের পর থেকে বেশ জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। হামলার শিকার মো. সাদেক হোসেন ভুইয়া (৩৫) স্বতন্ত্র প্রার্থীর কর্মী। তিনি বর্তমান গাঙাইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

হাসপাতালে চিকিৎসাধীন সাদেক বৃহস্পতিবার সকালে ভোরের আকাশকে বলেন, বুধবার রাতে তিনি মোটরসাইকেলে আরো দুই কর্মীকে নিয়ে স্থানীয় নসরতপুর, কান্দিউড়া গ্রামের বাজারে গিয়ে লিফলেট বিতরণ করছিলেন। সেখান থেকে সুন্দাইল মদনপুর সড়কে আসতেই তিনটি মোটরসাইকেল থেকে অতর্কিত ছয় থেকে সাতজন নেমে তাঁর ওপর আক্রমণ করে।

এ সময় মোবারক, মোশারফ, শাহজাহান রোকন মেম্বারসহ অনেকের হাতে থাকা বৈঠা দিয়ে পেটাতে থাকে। মাথায় হেলমেট থাকায় প্রাণে বেঁচে গেলেও হাত-পা ছাড়াও কাঁধে মারাত্মক আঘাত পেয়েছেন বলে জানান সাদেক। এ বিষয়ে অভিযুক্ত রোকন মেম্বার জানান, তিনি ওই সময় ঘটনাস্থলে ছিলেন না মিথ্যা অপবাদ ছড়ানো হচ্ছে।

নান্দাইল থানার ওসি তদন্ত ওবায়দুর রহমান জানান, এ ঘটনার এক অভিযুক্তকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ