আজ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

শিক্ষার্থীকে বলৎকারের ঘটনায় মাদ্রাসার শিক্ষক গ্রেফতার

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে ৯ বছর বয়সী এক মাদ্রাসা শিক্ষার্থীকে বলৎকারের ঘটনায় জাহাঙ্গীর আলম (২২) নামের এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করা করেছে মানিকগঞ্জ সদর থানা পুলিশ।

এ ঘটনায় শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে ভুক্তভোগী ওই মাদ্রাসা শিক্ষার্থীর মা বাদি হয়ে মানিকগঞ্জ সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এরপর আসামী জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই মাদ্রাসা শিক্ষার্থী মানিকগঞ্জ পৌর এলাকার আল হেরা ইন্টারন্যাশনাল মাদরাসায় আবাসিকে থেকে হেফজ বিভাগে লেখাপড়া করে। ওই শিক্ষার্থীকে মোবাইলে কার্টুন দেখানোর প্রলোভন দেখিয়ে বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে রুমের বাহিরে ডেকে নেয় ওই শিক্ষক। এর কিছুক্ষণ পর কার্টুন দেখানো অবস্থায় মাদরাসার ৪র্থ তলায় পশ্চিম পাশে দেওয়ালে ঘেষে ফ্লোরের উপর শোয়াইয়া  ওই শিশু শিক্ষার্থীকে আসামী জাহাঙ্গীর আলম জোর পূর্বক বলৎকার করে। এরপর ওই শিশু শিক্ষার্থী কান্নাকাটি করলে আসামী জাহাঙ্গীর আলম ঘটনার বিষয়ে কাউকে কিছু না বলিতে তাকে বিভিন্ন ভয়ভীতি দেখায়। এরপর সকাল ৮টার দিকে ওই মাদ্রাসা শিক্ষার্থী বাড়িতে গিয়ে কান্না করতে করতে তার মাকে বিষয়টি জানায়।

মামলার বাদি এবং ঐ মাদ্রাসা শিক্ষার্থীর মা বলেন , তার ছেলে সকালে বাড়িতে এসে কান্না করতে করতে বিষয়টি জানানোর পর তিনি মানিকগঞ্জ সদর থানায় এসে মামলা করেছেন। এ সময় আসামী জাহাঙ্গীর আলমের সর্বোচ্চ শাস্তি দাবি করেন তিনি।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হাবিল হোসেন বলেন , এক মাদ্রাসা শিক্ষার্থীকে বলৎকারের ঘটনায় মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মামলার আসামী ওই মাদ্রাসা শিক্ষককে গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ