আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

আশুলিয়ায় নৌকার বিশাল গণ সংযোগ  

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকার-১৯ আসনে নৌকার মনোনীত প্রার্থী ডাঃ এনামুর রহমানের পক্ষে গণ সংযোগ  করেছেন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
রোববার সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত  আশুলিয়ার জামগড়ার মোল্লা বাড়ি থেকে শুরু হয়ে গোড়াট এলাকায় গণসংযোগ করে ফ্যান্টাসি কিংডমের সামনে এসে  এই গণ সংযোগ শেষ হয়।
এসময় সর্বস্তরের মাঝে লিফলেট বিলিসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উন্নয়ন তুলে ধরা হয়।
নৌকার প্রার্থী ডাঃ এনামুর রহমানের সহধর্মিণী লাভলী বেগমের উপস্থিতিতে ও আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের নব গঠিত কমিটির সভাপতি মোঃ মোকলেছুর রহমান মোল্লার নেতৃত্বে এই গণ সংযোগে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার, আশুলিয়া থানা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আরিফ মাদবর, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন মূসা ও ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজ।
এছাড়া আরো উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের নব গঠিত কমিটির সাধারণ সম্পাদক মোঃ রহমত আলী, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সোহেল সরকার ও যুবলীগ নেতা মোঃ আসলাম আলী সহ আরো অনেকে।
ডাঃ এনামুর রহমানের সহধর্মিণী ডাঃ লাভলী বেগম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা-১৯ আসনে আবারও নৌকা উপহার দিয়েছেন। তাই আমরা সকলে আগামী ৭ই জানুয়ারী বিপুল ভোটে নৌকাকে বিজয় করে প্রধানমন্ত্রীর হাতকে আর সুসংগঠিত করবো ইনশাআল্লাহ! প্রধানমন্ত্রীর উন্নয়ননের মাধ্যমে এই বাংলাদেশকে ডিজিটালে রুপান্তরিত করেছেন। এখন স্মার্ট বাংলাদেশ রুপান্তরিত করছেন। তাঁর এই ধারাকে অব্যাহত রাখতে আমরা আবারও নৌকাকে বিজয়ী করবো। সকলে ডাঃ এনামের জন্য দোয়া করবেন, তিনি যেন  পূনরায় নির্বাচিত হয়ে ঢাকা-১৯ আসনের অসম্পূর্ণ কাজকে সম্পূর্ণ করতে পারেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ