আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং

আশুলিয়ায় যুবলীগ নেতা আজিজের নেতৃত্বে নৌকার প্রচারণা

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকার-১৯ আসনে নৌকার মনোনীত প্রার্থী ডাঃ এনামুর রহমানের পক্ষে প্রচারণা করেছেন ইউনিয়ন যুবলীগ নেতা কর্মীরা । 
মঙ্গলবার বিকাল থেকে রাত ৮টা পর্যন্ত  আশুলিয়ার জামগড়া ছয়তলা এলাকার বিভিন্ন স্থানে এই প্রচারণা করা হয় ।
এসময় চায়ের স্টল থেকে শুরু করে পাড়া-মহল্লার সর্বস্তরের মাঝে লিফলেট বিলি করাসহ নৌকা মার্কায় ভোট চাওয়া হয়।
ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজের নেতৃত্বে যুবলীগ নেতা আনা মিয়া সরকার, মোঃ জনি, ওয়ার্ড যুবলীগ নেতা মোতালিব দেওয়ান, আপেল ও রাজন সহ আরো অনেকে এই প্রচারণায় অংশগ্রহণ করেন।
যুবলীগ নেতা আজিজ বলেন, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার, যুগ্ম-আহবায়ক মইনুল ইসলাম ভূঁইয়ার দিক নির্দেশনায় এবং ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি কর্মী বান্ধব নূরুল আমীন সরকারের নেতৃত্বে আমরা ডাঃ এনামের পক্ষে প্রচার-প্রচারণা চালানো সহ নৌকা মার্কায় ভোট চেয়ে যাচ্ছি। নির্বাচন কমিশন থেকে বেঁধে  দেওয়া নির্ধারিত সময় পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে এবং আগামী ৭ই জানুয়ারী বিপুল ভোটের মাধ্যমে আমরা নৌকাকে বিজয়ী করে ঘরে ফিরবো ইনশাআল্লাহ। আসুন আমরা সকলে নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরো সুসংগঠিত করার মাধ্যমে উন্নয়নের অসম্পূর্ণ কাজকে সম্পূর্ণ করার ধারাকে অব্যাহত রাখি এবং বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত করার সুযোগ করে দিন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ