আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

শেষ সময় নির্বাচনে এগিয়ে ডি এম মজিবর রহমান

স্টাফ রিপোর্টার : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ আসন থেকে তৃণমূল বিএনপি’র সোনালী আঁশ প্রতিকের প্রার্থী ডিএম মজিবর রহমান সংসদ সদস্য পদে নির্বাচন করছেন ।

তিনি রাজবাড়ী-১ আসনের বিভিন্ন অঞ্চলে মানবসেবা ও জনগণের পাশে থেকে নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন । এবারের নির্বাচন উপলক্ষে তার গণসংযোগগুলোও ছিলো চোখে পরার মত। যা রাজবাড়ী-১ আসনের অধিকাংশ মানুষের দৃষ্টিগোচর হয়েছে ।

মানুষের পাশে থাকা ও নির্বাচিত হলে তার দেওয়া প্রতিশ্রুতি জনমনে জায়গা করে নিয়েছে । যার ফলে নির্বাচনের শেষ সময় তার জয়ের সম্ভাবনা আগের থেকে দৃঢ় হয়েছে ।

রাজীব হাসান নামে এক সাধারণ জনগণের কাছ থেকে জানা যায়, ডিএম মজিবর রহমান বিভিন্ন সময় মানুষের পাশে থেকেছে । সে ভালো লোক সবার আত্মবিশ্বাস সে নির্বাচিত হলে এলাকার জন্য ভালো কিছু করবে ।

মোঃ সবুজ মিয়া বলেন, সুষ্ঠু নির্বাচন হলে ডি এম মজিবর রহমান বিজয়ী হবে । প্রথমদিকে কেউ অতটা আশা করিনি যে সে এত জনপ্রিয় হয়ে উঠবে । নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে তার জনপ্রিয়তা তত বেড়ে যাচ্ছে।

তার মানুষের সাথে নিবিড় সম্পর্ক, মানুষের পাশে থাকা ও মানুষকে আপন ভাবা সহ এ সকল গুণ খুব কম মানুষের মাঝে পাওয়া যায়।তাই তার জনপ্রিয়তা এত বেশি বলে জানান শেফালী আক্তার নামে একজন নারী ।

এ বিষয়ে তৃণমূল বিএনপি’র সোনালী আঁশ প্রতীকের প্রার্থী ডিএম মজিবর রহমান প্রতিবেদক কে জানান, আমি মানুষের পাশে থেকেছি, মানব সেবা করেছি, এটি খুব বড় কিছু না, এটি আমার দায়িত্ব, আমি চাই জনগণ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুক । তখন আমি আমার প্রকৃত সেবাটা রাজবাড়ী-১ আসনের মানুষের জন্য করতে পারবো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ