আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

সাবেক পৌর মেয়র দয়াল বাবুলের দাফন সম্পন্ন

আবুল বাসার আব্বাসী, মানিকগঞ্জ : ৫ জানুয়ারি মানিকগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মোশারফ হোসেন বাবুল (দয়াল বাবুল) এর জানাজা সম্পন্ন হয়েছে। শুক্রবার (৫ জানুয়ারি) বাদ জুমা  সরকারি দেবেন্দ্র কলেজের মাঠে জানাজা শেষে মানিকগঞ্জ পৌরসভার সেওতা কবরস্থানে তার দাফন সম্পর্ন হয়।
এর আগে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকাল সারে  চারটার দিকে মানিকগঞ্জ পৌর এলাকার দুধবাজার নিজ বাসভবনে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর । তিনি দীর্ঘদিন ডায়াবেকিট সহ বিভিন্ন শারীরিক অসুস্থ্যতায় ভুগছিলেন। মৃত্যুকাল দুই কন্যা ও এক পুত্র সন্তান রেখে গেছেন।
উল্লেখ্য ২০০২ সালে মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে রিক্সা প্রতিক নিয়ে বিজয়ী হন। ব্যক্তিগত জীবনে কোন রাজনৈতিক দলের সাথে জড়িত না থাকলেও মানুষেকে দান ও সহায়তা প্রদান কারায় তাকে সবাই দয়াল বাবুল নামেই চিনেন।
জানাজার পূর্বে সেখানে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. গোলাম মহিউদ্দিন, মানিকগঞ্জ পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সহভাপতি রমজান আলী, সাবেক মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা আওয়ামীলীগের যুদ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম সুলতানুল আজম খান আপেল, মানিকগঞ্জ জেলা বিএনপি এর সাংগঠনিক সম্পাদক এ্যাড. নূর তাজ আলম বাহার প্রমুখ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, ঘাতক দাদাল নির্মুল কমিটির মানিকগঞ্জের  সভাপতি এ্যাড. দীপক ঘোষ, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর কাউন্সিলর তসলিম হৃদয়, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আরশেদ আলী বিশ্বাস, ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজা, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর শায়েক শিবলী সহ পৌসভার কর্মকর্তা কর্মচারী বৃন্দ সহ বিভিন্ন সামাজিক সংগঠন ও রাজনৈতিক ব্যক্তিবর্গসহ প্রায় দেড় হাজার মানুষ জানাযাতে  উপস্থিত ছিলেন। জানাজায় ইমামতি করেন মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ মসজিদের ঈমান ও খতিব হাফেজ আব্দুল আওয়াল।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ