আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নানা নাতিসহ নিহত ৩

আবুল বাসার আব্বাসী, মানিকগঞ্জ : মানিকগঞ্জে ড্রাম ট্রাকের সাথে সিনজি চালিত অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষে এক শিশুসহ ৩জন নিহত হয়েছে। এ ঘটনায়  গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীনে আছে আরো তিন জন।
সোমবার (৮ জানুয়ারি) সকাল ১০টার দিকে হেমায়েতপুর-মানিকগঞ্জ আঞ্চলিক সড়কের সদর উপজেলার বেতিলা মিতরা ইউনিয়নের আউটপাড়া মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
এই বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিল হোসেন।
নিহতরা হলেন অটোরিক্সা চালক মোঃ শাহিন (৫২)। সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের বরুন্ডি গ্রামের মৃত ইমান আলী ছেলে। অটোরিক্সার যাত্রী মোঃ জসিম তালকদার (৪২) তার বাড়ি ঢাকার বিকরোমপুর এলাকায়। সে সদর উপজেলার নতুন বস্তি গ্রামের কামরুদ্দিন রেজার বাড়িতে ভাড়া থাখতেন এবং জসিমের মেয়ের ঘরের নাতি মোঃ তাসেন (৫) নিহত হয়।
দুর্ষটনা এলাকার স্থানিয়রা জানান, সকাল ১০টার দিকে যাত্রীনিয়ে অটোরিক্সাটি মানিকগঞ্জ শহরের দিকে যাচ্ছিল। আউটপাড়া মোড় এলাকায় আসলে বিপরিতদিক থেকে আসাএকটি ড্রাম ট্রাকের সাথে  মোখামুখি সংঘর্স ঘটে। এতে ঘটনাস্থলেই অটোরিক্সা চালক মারা যায়। স্থানিয়রা অটোরিক্সার যাত্রীদের আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর  কর্মরত চিকিৎসক এক শিশুসহ ২ জনের মৃতু হয়েছে বলে যানান।
নিহত মোঃ জসিম তালকদারের সালিকা রেশমা আক্তার জানান, আমার বোন, বোনজামাই, নাতি, ভাগ্নি খালার বাড়িতে বেড়াতে গিয়েছিলো।সকালে সিনজি করে বাড়ি ফিরছিলো। পথেমধ্যে সড়ক দুর্ঘটনায় বোনজামাইসহ নাতি মারা যায়।
তিনি আরও বলেন, আমার বোন ও বোনের আরেক মেয়ে গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিল হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ৩জনের লাশ উদ্ধার করে জেলার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ