আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

শুদ্ধতার অগ্রাত্রা ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মো: রাজীব আহসান মান্নু, স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জের শিবালয় উপজেলার বরংগাইল গোপাল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের মাঠে শুদ্ধতার অগ্রযাত্রা ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণের আয়োজন করা হয়েছে।

উপজেলার ৩শত শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ ও মাদক কে না বলুন, মাদক মুক্ত সমাজ গড়ুন এই শ্লোগান কে সামনে রেখে শুদ্ধতার অগ্রযাত্রা ফাউন্ডেশনের এ আয়োজন।

শুদ্ধতার অগ্রযাত্রা ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান বাবুল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুজন সরকার, মানিকগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার, বিশেষ আলোচক, আব্দুর রউফ সরকার, শিবালয় থানা অফিসার ইনচার্জ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ লুৎফর রহমান প্রধান শিক্ষক গোপাল চন্দ্র  উচ্চ বিদ্যালয়, বাবুল আকতার খাজা, সভাপতি মহাদেবপুর ইউনিয়ন আওয়ামীলীগ।

সার্বিক পরিচালনায় ছিলেন, সিনিয়র ভাইচ চেয়ারম্যান শুদ্ধতার অগ্রযাত্রা ফাউন্ডেশন, লায়ন মোঃ জাহিদ হোসেন।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে  প্রধান অতিথি বক্তব্য বলেন,মাদক কে না বলুন এই শ্লোগানকে সামনে রেখে, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান। যে কোনো অপরাধমূলক কর্মকাণ্ড কারও চোখে পড়লে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন, মানিকগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার,  সুজন সরকার।

ফাউন্ডেশনের চেয়ারম্যান  আলহাজ্ব আক্তারুজ্জামান বাবুল  বলেন, মানবতার কল্যাণে এই সংগঠনের পথচলা।সকলকে নিয়ে এই সংগঠন পথচলছে। অসহায়, দুস্ত মানুষদের পাশে দাঁড়াচ্ছে। দেশের ক্লান্তি কালে বন্যার্তদের মাঝে সাহায্য পৌছে দিয়েছে। প্রতি বছর অসহায় শীতার্ত মানুষের জন্য গরম কাপড় বা কম্বল বিতরণ করে আসছি। আল্লাহ্ যেন আমাদের আরো বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন। সমাজের সকলের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনার একটু সহযোগীতায় একজন মানুষের একটু হলেও কষ্ট লাগব হতে পারে। তাই যতোটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ান, শীতার্ত মানুষের পাশে দাঁড়ান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ