আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

মধুখালীতে মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী আব্দুর রহমান এর নাগরিক সংবর্ধনা

পার্থ রায়, মধুখালী উপজেলা প্রতিনিধি : ২৫ জানুয়ারি বৃহস্পতিবার  বিকাল ৪ টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রী জননেতা বীর মুক্তিযোদ্ধা জননেতা জনাব আব্দুর রহমানের
এক নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন আল্লাহ আমাকে শূন্য থেকে পূর্ন করেছেন। আল্লাহর দরবারে শুকরিয়া। তিনি যখন যা দেন তা কেও কেড়ে নিতে পারবেনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন ১০ বছর এমপি থেকে আমি প্রধানমন্ত্রীর কাছ থেকে মধুখালী বাসীর টুঙ্গিপাড়ারার মাজারে যাবার জন্য রেল লাইন চালু করার ব্যবস্থা করেছি। চন্দনা নদী পুনঃখনন, ঘরে ঘরে বিদ্যুৎ, মধুখালী পৌরসভা, ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা হাসপাতাল,ফায়ার স্টেশন চালু করেছি।
উন্নয়ন প্রসঙ্গে তিনি আরো বলেন ফরিদপুরে পুর্নাঙ্গ বিশ্ববিদ্যালয় ও গ্যাস সংযোগের ব্যাবস্থা করা হবে।
 আগামীতে মধুখালীবাসী  রেলে ঢাকা যেতে পারে সে ব্যবস্থা করা হবে। মধুখালীকে নগরে রুপান্তর করে, পৌরসভাকে দৃষ্টি নন্দন করারও ঘোষণা দেন তিনি। নওপাড়া থেকে বোয়ালমারী পর্যন্ত রাস্তাকে আঞ্চলিক সড়কে রুপান্তরিত করা হবে।
আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান বলেন সৎ পথে থেকে উপার্জন করতে হবে। মাদক, সন্ত্রাসমুক্ত মধুখালী গড়ে তোলার জন্য সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। এ জনপদ সোনার জনপদে রুপান্তর করা হবে বলেও তিনি জানান।
বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন বিদেশীদের ধরে নির্বাচনে না এসে ভুল করেছে। আগামী নির্বাচন পর্যন্ত বিএনপির অপেক্ষা করা ছাড়া তাদের কোন গতি নেই।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি রতন কুমার বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রেজাউল হক বকুর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শ্যামল ব্যানার্জী। সংবর্ধনা শেষে আঁখি আলমগীরের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ