আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

পৃথক অভিযানে ১০ লক্ষ ৪০ হাজার টাকার মাদক উদ্ধার, গ্রেফতার ৬

আবুল বাসার আব্বাসী, স্টাফ রিপোর্টার  :
মানিকগঞ্জে এক দিনের পৃথক  অভিযানে দশ লক্ষ ৪০ হাজার টাকার মাদক উদ্ধারসহ ছয়  মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
মঙ্গলবার বেলা বারোটার দিকে জেলা ডিবির ওসি মো: আবুল কালাম এক প্রেস বিঞ্জপ্তীর মাধ্যমে বিষয়টি নিশ্চীত করেছেন।
গ্রেফতারকৃতরা হলেন,কামারদিয়া গ্রামের আনোয়ার হোসেন আয়নালের ছেলে। শহীদুল ইসলাম (৪৫),
মানিকগঞ্জ সদর উপজেলার আঙ্গুটিয়া গ্রামের বাদশা আলীর ছেলে  মোঃ উজ্জল মিয়া (৩৭), দেড়গ্রাম  এলাকার সুনীল চন্দ্র সরকারের ছেলে রনি চন্দ্র সরকার (গনেশ) (৩৭), তরিকুল ইসলাম (৩৪)।তার বাড়ি গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার টুপুরিয়া সিনারগাতী (তালুকদার বাড়ী) গ্রামে , সে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গী বেকারী হারুনের বাড়ীর ভাড়াটিয়া। মানিকগঞ্জ শিবালয় উপজেলার মহাদেবপুর গ্রামের মোঃ খোকন ভূইয়া (৫২) ও সুবোধ কুমার দে (৫৩)।
প্রেস বিঞ্জপ্তীতে জানানো হয় গতকাল সোমবার বিকাল সাড়ে ৪ ঘটিকায় মানিকগঞ্জ সদর উপজেলার কামারদিয়া এলাকার জনৈক সাইফুল ইসলামের দোকানের সামনে হতে শহীদুল ইসলামকে ২০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়।
একই দিন বিকেল ৫ ঘটিকায় পৃথক অভিযানে ঐ গ্রামের নয়ন চা স্টলের সামনে হতে মোঃ উজ্জল মিয়া, রনি চন্দ্র সরকার গনেশ ও তরিকুল ইসলাম নামে তিন মাদক কারবারিকে গ্রেফতার করে মানিকগঞ্জ ডিবি পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৭২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
অপর অভিযানে রাত সাড়ে ৮ ঘটিকায় মানিকগঞ্জ সদর উপজেলার গিলন্ড এলাকার গিলন্ড বাজারের মালেক ব্যাটারী হাউস এর সামনে হতে মোঃ খোকন ভূইয়া (৫২) ও সুবোধ কুমার দে (৫৩) নামের দুই মাদক কারবারিকে ১২ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়।
ধৃত আসামীদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একাধিক মামলা বিচারাধীন রহিয়াছে।  মানিকগঞ্জ সদর থানায় পৃথক ৩টি মামলা রুজু হয়েছে বলে প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ