আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

সামগ্রীক অর্থনৈতিক উন্নয়ন সংস্থা (ডায়ো) এনজিও এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

মো: আনোয়ার হোসেন, মানিকগঞ্জ প্রতিনিধি : ৩ ফেব্রুয়ারী  শনিবার দুপুর ১২.৩০টায় মানিকগঞ্জের ঘিওর উপজেলার  সামগ্রীক অর্থনৈতিক উন্নয়ন সংস্থা (ডায়ো) এনজিও  এর  উদ্যোগে ঘিওর শাখায় ২২টি কেন্দ্রের ২২০জন দুস্থ্য সদস্যদের মাঝে শীত বস্ত্র  বিতরন, দুপুরের খাবার ও আর্থিক সহযোগীতাসহ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সামগ্রীক অর্থনৈতিক উন্নয়ন সংস্থা (ডায়ো) এনজিওর উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঘিওর উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ আঃ মান্নান, এ সময় তিনি বলেন, বাংলাদেশের যে সকল এনজিও গুলো সরকারের নিবন্ধিত হয়েছে, এই এনজিও গুলো সরকারের উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছেন। উলেখ্য থাকে যে, দুস্থ্য ও অসহায় মানুষের মাঝে আর্থিক ঋণ বিতরন করায় বেকারত্ব দুর হচ্ছে এবং মানুষের মাঝে পেশাগত কাজে আগ্রহ বাড়ছে।সকলের ছেলে মেয়েকে   বাল্য বিবাহ থেকে  বিরত রাখবেন  ও  মাদক বিষয়ে সচেতন থাকার জন্য সবাইকে আহ্বান জানান।
সামগ্রীক অর্থনৈতিক উন্নয়ন সংস্থা (ডায়ো) এনজিওর সভাপতি নিউটন শর্মার সভাপতিত্বে অনুষ্ঠানে শীত বস্ত্র   বিতরনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে  প্রধান নির্বাহী  হিসেবে উপস্থিত ছিলেন, মো: জাহিদুল ইসলাম, উপদেষ্টা, মো: আ: রশীদ,  কোষাদক্ষ্য সুজন শর্মা ও ডায়ো এনজিওর সকল সদস্য বৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ