আজ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ ইং

সাটু‌রিয়ায় নি‌খো‌জের পর লেবু ক্ষেত থেকে মুদি দোকানদারের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার :  মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়ায় নি‌খো‌জের পর লেবু ক্ষেত থেকে আঃ রউফ ওর‌ফে রোমান (৫২) নামে এক মুদি দোকানদারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
আজ বৃহস্প্রতিবার উপজেলার গাছবা‌ড়ি গ্রামের পাশের গাজীখালী নদীর পা‌ড়ে সামা‌দের লেবু ক্ষে‌তথেকে তার লাশ উদ্ধার করা হয়।
এর আগে গত বুধবার সন্ধ‌্যা থে‌কে তিনি নি‌খো‌জ হন।
নিহত রোমান উপ‌জেলার দরগ্রাম ইউ‌নিয়‌নের গাছবা‌ড়ি এলাকার মৃত না‌ছি‌রের ছেলে। সে বা‌ড়ির পা‌শে মু‌দির দোকান কর‌তেন। ধারনা করা হ‌চ্ছে তা‌কে শ্বাস‌রোধ ক‌রে হত‌্যা ক‌রা হ‌য়ে‌ছে।।
রোমানকে শ্বাসরোধ করে ক্লুলেস হত্যার রহস্য উদঘাটন ও মূলহোতাকে নয়াকান্দি থেকে গ্রেফতার করেছে র‍্যাব ৪ সি‌পি‌সি মা‌নিকগ‌ঞ্জের এক‌টি দল।
র‌্যাব ৪ সিপিসি ৩ মানিকগঞ্জ এর কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার মোঃ আরিফ হোসেন বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন। তবে এ বিষ‌য়ে বিস্তা‌রিত র‌্যা‌বের সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে জানা‌নো হ‌বে জানান তিনি।
নিহ‌তের ভা‌গিনা নাঈম খান হৃদয় জানায়, বুধবার সন্ধ‌্যার পর দোকান থেকে তার মামা নি‌খোজ হয়। রা‌তে এলাকার বি‌ভিন্ন স্থা‌নে তা‌র খোঁজা খুজি কর‌লেও  কোন সন্ধান পাওয়া যায়‌নি। প‌রে বৃহস্প্রতিবার সকা‌লে স্থানীয়দের মাধ্যমে খবর পাওয়া যায় যে, নদী ওপা‌রে লেবু ক্ষে‌তে তার লাশ প‌রে র‌য়ে‌ছে। পরে থানা পুলিশকে জানালে পুলি ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।
সাটু‌রিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) শফিকুল ইসলাম মোল্লা জানায়, খবর পে‌য়ে ঘটনাস্থল থে‌কে মর‌দেহ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য মা‌নিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে। আইনগত ব‌্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ