আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং

সাটুরিয়ায় গলাকাটা এক নারীর মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জের সাটুরিয়ায় শারমীন আক্তার (৩০) নামের এক নারীর গলা কাটা মরাদেহ উদ্ধার করেছে পুলিশ।
 শনিবার দুপুর ১২টার দিকে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের ধোতরা গ্রামে অবস্থিত কৃষি ইনস্টিউটিটের পশ্চিম পাশ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।
নিহত শারমীন আক্তার উপজেলার ধানকোড়া ইউনিয়নের বরুন্ডী গ্রামের আব্দুল মান্নানের মেয়ে।তিনি এক ছেলে ও দুই কন্যা সন্তানের জননী ছিলেন। সাটুরিয়া থানার ওসি শফিকুল ইসলাম মোল্যা বিষয়টি নিশ্চিত করেছেন।
এলাকাবাসী জানান, ১৫ বছর আগে মনোয়ারের সাথে শারমীনের বিয়ে হয়। প্রথম স্বামীকে রেখে  ৫ বছর ধরে ধামরাই উপজেলার রতন নামে আরেক জনের সাথে পরকীয়ায় জরিয়ে পড়ে শারমীন। এক মাস আগে তারা বিয়ে করে। আজ শনিবার বিকালে প্রথম স্বামী মনোয়ারের সাথে আবার বিয়ে হওয়ার কথা ছিল শারমিনের । আর দুপুরেই শারমিনের গলাকাটা মরদেহ পাওয়া গেল। নিহতের পাশে  মাহিয়া নামে তার শিশু কন্যা সন্তানকে দেখতে পায় এলাকাবাসী।
এলাকাবাসীর ধারনা পরকীয়ার জেরেই প্রেমীক রতন শারমীনকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করেছে।
সাটুরিয়া থানার ওসি শফিকুল ইসলাম মোল্যা বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুর ১২টার দিকে ধারালো অস্ত্র দিয়ে কে বা কারা হত্যা করে মরদেহটি ফেলে গেছে। এমন খবর পেয়ে থানা পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়।পরে মরদেহ ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ওসি আরো বলেন, অভিযোগ পাওয়ার পর আসামিকে গ্রেফতার করে আইনের আওয়াতায় আনা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ