আজ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ ইং

মানিকগঞ্জে কুদ্দুস হত্যার ঘটনায় ইউপি সদস্যসহ গ্রেফতার ৯

স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় আটিপাড়া গ্রামের চাঞ্চল্যকর আব্দুল কুদ্দুস হত্যাকাণ্ডের ঘটনায় এক ইউপি  সদস্যসহ নয় আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে বারোটার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার।
গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার চান্দহর ইউনিয়নের আটিপাড়া গ্রামের হযরত আলীর ছেলে কালাম, তার ভাই ইউপি সদস্য আব্দুল গফুর, হাকিম আলীর ছেলে মিলন, কালামের ছেলে জুবায়ের, সিরাজপুর গ্রামের সামসুল ইসলামের ছেলে মোখলেছ, ওমেদ আলীর ছেলে আবুল হোসেন, জআবুল হোসেনের ছেলে আব্দুল আওয়াল, মঞ্জুরুল হক ও বখতিয়ার হোসেন।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ  সুপার ( প্রশাসন ও অর্থ)  সুজন সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে দু্ইদিন আগে হত্যা মামলাটির দুই আসামিকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্য অনুযায়ী গতকাল আর ও সাত আসামিকে ঢাকার সবুজবাগ ও হাজারীবাগ থেকে গ্রেফতার করা হয়। বাকি আসামিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।
তিনি আরও জানান, চলতি বছরের ৩ ফেব্রুয়ারি আটিপাড়া গ্রামের দেওয়ানবাড়ি মসজিদের সামনে জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে
গ্রেফতারকৃত আসামিসহ আরও কয়েকজন বাঁশ ব্যবসায়ী তিন প্রতিবন্ধী সন্তানের বাবা আব্দুল কুদ্দুসকে (৫০) কুপিয়ে হত্যা করে।
এ ঘটনায় চার ফেব্রুয়ারি নিহতের স্ত্রী শিউলী বেগম বাদী হয়ে সিংগাইর থানায় ১৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ১০/১৫ জনকে আসামি করে সিংগাইর থানায়
একটি মামলা করেন।  মামলা তদন্তের দায়িত্ব পায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। আসামীরা পুলিশের হাত থেকে বাঁচার জন্য বিভিন্ন এলাকায় আত্মগোপন করে। মানিকগঞ্জের ডিবি পুলিশ তাৎক্ষনিক বিশেষ অভিযান ও তথ্য প্রযুক্তির সহায়তায় নয় জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। বাকী আসামীদের গ্রেফতারের প্রকৃয়া অব্যাহত  রয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবনী, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ