আজ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ ইং

মানিকগঞ্জে রাস্তার পাশে তিন বন্ধুর আড্ডা, প্রান গেল এসএসসি পরীক্ষার্থীর

স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জে তিনবন্ধু মিলে রাস্তার পাশে বসে আড্ডা দিতে যেয়ে মোটরসাইকেল চাপায় বিজয় (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এঘটনায় মোটরসাইকেল চালকসহ গুরুতর আহত হয়েছে তিনজন।আজ বুধবার সন্ধ্যার দিকে মানিকগঞ্জ পৌর এলাকার শিববাড়ি সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত বিজয় পৌর এলাকার নওখন্ডা গ্রামের জীবনের ছেলে। সে স্থানীয় নবগ্রাম উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল।
নিহত বিজয়ের প্রতিবেশী আমিনুল ইসলাম শান্ত জানান, নিহত বিজয় ও তার দুই বন্ধু ছামির ও রাব্বী শিবাবাড়ি সড়কে রাস্তার পাশে বসে আড্ডা দিচ্ছিল। এসময় সদর উপজেলার উচুটিয়া গ্রামের আলী হোসেনের ছেলে ইয়ামিন দ্রুত গতিতে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিল। পথিমধ্যে শিববাড়ি এলাকায় ইয়ামিন নিয়ন্ত্রণ হারিয়ে ওই তিনজনের ওপর দিয়ে মোটরসাইকেল উঠিয়ে দেয়। এতে মোটরসাইকেল চালক ইয়ামিনসহ চারজনই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা বিজয়কে মৃত ঘোষণা করেন।
সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা: মোহাম্মদ বাহাউদ্দিন জানান, নিহত বিজয়ের মরদেহ মর্গে রাখা হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বাকি তিনজনকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে বলে জানান তিনা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ