আজ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ ইং

মধুখালীতে জাতির পিতার ১০৪তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

পার্থ রায়, মধুখালী উপজেলা প্রতিনিধি : অদ্য ১৭ই মার্চ ২০২৪ ইং.সারা দেশের ন্যায় ফরিদপুরের মধুখালী উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আলোয়জনে র‌্যালী ,আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

প্রথমে সকাল ১০টায় ঢাকা-খুলনা মহাসড়ক সংলগ্ন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর বঙ্গবন্ধু ম্যুরালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধাঞ্জলি দেয়া হয়।উপজেলা আওয়ামীলীগ ও অংঙ্গ সংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পুষ্পাঞ্জলি দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। বঙ্গবন্ধু ম্যুরাল চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী ও আনন্দ শোভাযাত্রা শুরু হয়ে ঢাকা-খুলনা মহাসড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে র‌্যালীটি শেষ হয়।
র‌্যালী পরবর্তী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মামনুন আহমেদ অনীকের সভাপতিত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর রাজনৈতিক ও কর্মময় জীবনের উপর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হাজী মোঃ শহিদুল ইসলাম।
এ সময় বিশিষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ,মোরশেদা আক্তার মিনা, উপজেলা কৃষি কর্মকর্তা আলভির রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ইউসুফ আলী, সমাজ সেবা কর্মকর্তা কল্লোল সাহা, মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিরাজ হোসেন, বীরমুক্তিযোদ্ধা মোঃ হামিদুর রহমানসহ প্রমুখ এবং আরো উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপি কর্মকর্তা বশিরুল আলমসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

তারপর চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিগন। চিত্রাংকন প্রতিযোগিতা পরিচালনা করেন পাবলিক লাইব্রেরীর সাধারন সম্পাদক ও সাংবাদিক শাহ মোঃ ফারুক হোসেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ