আজ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ ইং

ফরিদপুরের মধুখালীতে যুবককে কুপিয়ে হত্যা

পার্থ রায়,মধুখালী উপজেলা প্রতিনিধি:  ফরিদপুরের মধুখালীতে ধারালো অস্ত্র দিয়ে নিজাম উদ্দিন (৩৫) নামে এক যুবককে তার শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ওই ব্যক্তি উপজেলার রায়পুর ইউনিয়নের হাটঘাটা গ্রামের মানিক শেখের ছেলে।

মৃত ব্যাক্তির স্বজন সূত্রে জানা যায় যে,বৃহস্পতিবার রাত আনুমানিক ১ টার দিকে নিজাম উদ্দিনের শ্যালকসহ বেশ কয়েকজন নিজামের ঘরে ঢুকে নিজাম উদ্দিনকে ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

নিহত নিজাম উদ্দিনের ছোট ভাই আজিম উদ্দিন বলেন,আমার বড় ভাইকে তার শ্যালক আশুারুল, মামুন,ইলিয়াস,হারুনসহ বেশ কয়েকজন মধ্যরাতে ঘরে ঢুকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। আমার ভাই নিজাম উদ্দিনের সঙ্গে তাদের ঝামেলা ছিলো। সেই সুত্রে আমার ভাইকে তারা হত্যা করে। আমি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

নিহত নিজাম উদ্দিনের শরীরে একাধিক জখমের চিহ্ন ছিল। তার ভাইয়েরা রাতেই আশঙ্কাজনক অবস্থায় নিজাম উদ্দিনকে মধুখালী হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান ।

সকালে হত্যার সংবাদ পেয়ে মধুখালী থানা পুলিশ ঘটনাস্থলে আসেন এসে লাশের সুরতহাল করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করেন।

এই বিষয়ে মধুখালী থানার অফিসার ইনচার্জ মিরাজ হোসেন বলেন, সকালে তথ্য পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই এখনও পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ