আজ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ ইং

মানিকগঞ্জে ১০ বছরের সাজাপ্রাপ্ত ডাকাত সর্দার গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জের সিংগাইরে আলোচিত অস্ত্র মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত ডাকাত দলের সর্দার তুহিন ওরফে নজরুলকে (৪০) গ্রেপ্তার করেছে র‌্যাব-৪, সিপিসি-৩, মানিকগঞ্জ। গ্রেপ্তারকৃত তুহিন উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চরখালিয়া গ্রামের মোঃ ওসমানের ছেলে।
রবিবার দুপুর সাড়ে বারটার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪, সিপিসি-৩ এর লেফটেন্যান্ট কমান্ডার মো. আরিফ হোসেন। এর আগে শনিবার (৩০ মার্চ) দিবাগত রাতে পাশ্ববর্তী চন্দনপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, তুহিন ওরফে নজরুল আন্তঃজেলা সংঘবদ্ধ ডাকাত দলের সর্দার ও অস্ত্রধারী একজন সন্ত্রাসী। সে দীর্ঘদিন ধরে মানিকগঞ্জ, সাভার আশুলিয়াসহ ঢাকা-আরিচা মহাসড়কে দেশী বিদেশী অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি, দস্যুতা, ছিনতাই ও চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছিলো।
গত ২০১৩ সালের ১৩ এপ্রিল রাত সাড়ে ৭ টার দিকে অবৈধ অস্ত্রসহ সিংগাইর থানা পুলিশ তুহিনকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে একটি অস্ত্র মামলা দায়ের করেন।
ওই মামলার তদন্তকারী কর্মকর্তা তুহিন ওরফে নজরুলের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। আদালত পর্যাপ্ত সাক্ষ্য প্রমান ও উভয় পক্ষের যুক্তিতর্ক শেষে তাকে ১০ বছরের কারাদন্ড দেন। এর পর থেকে গ্রেপ্তার এড়াতে তুহিন পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারী করেন।
লেফটেন্যান্ট কমান্ডার মো. আরিফ হোসেন জানান, গ্রেপ্তারকৃত আসামীকে থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ