আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

এমপি টুলুকে গন সংবর্ধনা দিলো পুটাইল ইউনিয়নবাসি

আবুল বাসার আব্বাসী, স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জ-২ আসনের নব- নির্বাচিত সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু এমপিকে গন সংবর্ধনা দিয়েছে মানিকগঞ্জ সদর উপজেলার পুটাইল ইউনিয়নের সর্বস্থরের জনগন ও মানুষের তরে ফাউন্ডেশন।
গত শনিবার সন্ধায় লেমুবাড়ী বিনোদা সুন্দুরী বহুমুখী উচ্চ বিদ্যাল মাঠে পুটাইল ইউনিয়নের সর্বস্থরের জনগন ও মানুষের ফাউন্ডেশন ও পুটাইল ইউনিয়নবাসীর উদ্যোগে এ গন সংবর্ধনা অনুষ্টিত হয়।
পুটাইল ইউপি সাবেক চেয়ারম্যন আব্দুল জলিল মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যন বীর মুক্তযোদ্ধা এডভোকেড গোলাম মহীউদ্দীন।
প্রধান অতিথি দেওয়ান জাহিদ আহমেদ টুলু নির্বাচন কালিন সময়ে নৌকার প্রার্থী মমতাজ বেগম ও তার সাবেক স্বামী মেয়র মোঃ রমজান আলীর আসালীন কথা বার্তার তীব্র নিন্দা ঞ্জাপন করে বলেন,মমতাজ বেগম একজন বয়াতী। উনার মুখে এসব ভাষা শুভাপায়। আমিতো হাটে- মাঠে গান করিনা। আমাদের ফ্যামেলির একটা ব্যাগরাউন্ড আছে। আমরা রাস্তা থেকে উঠে আসিনাই। আমাদের সাথে ভদ্রভাষায় কথা বলবেন সম্মান দিয়ে কথা বলবেন।


মেয়র রমজান আলীকে উদ্দেশ্য করে বলেন, আপনিতো বকরির তিন নম্বর বাচ্চা। মমতাজ আপনাকে বুকাভাবে, আপনাকে দিয়ে কিছু খরচপাতি করায়। আর আপনি ভাবেন এইবার বুজি আপনাকে ঘরে তুলেনিবে। ওনি যে থুথু ফেলেছেন ঐ থুথু আর মুখে নিবেন না। নদী ভাঙ্গন রোধে বালু উত্তলন ও মাটিকাটা বন্ধের ঘোষনা দেন এমপি টুলু।
জামাল উদ্দিন মাস্টারের সঞ্চালনায় উদ্ধোধনী বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ ইসরাফিল হোসেন, আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা,পৌর প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা,জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আবুল বাশার,পুটাইল ইউপি চেয়ারম্যান মহিদুর রহমান মহিদ, জাতীয় শ্রমীকলীগের সভাপতি বাবুল সরকার প্রমুখ।শেষে এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ