আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

মানিকগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে দুই উপজেলায় ৩৩ জনের মনোনয়নপত্র দাখিল

স্টাফ রিপোর্টার : আসন্য ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে মানিকগঞ্জে প্রথম দফায় হরিরামপুর ও সিঙ্গাইর – এ দুটি উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে হরিরামপুর উপজেলা থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৪ জন।

সিংগাইর উপজেলা থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৪ জন, ভাইসচেয়ারম্যান পদে ৪জন ও নারী ভাইসচেয়ারম্যান পদে ৩ জন।
গতকাল সোমবার এতথ্য নিশ্চিত করেছেন মানিকগঞ্জ জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মাদ আমিনুর রহমান মিঞা।
হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৯ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাঁরা হলেন, হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাজিবুল হাসান রাজিব, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহসভাপতি মো. সাদ্দাম হোসেন, আয়ারল্যান্ডের ডাবলিন শহর আওয়ামী লীগের উপদেষ্টা সামছুল ইসলাম, হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. সেলিম মোল্লা, হরিরামপুর উপজেলা পরিষদের বর্তমান ভাইসচেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মো. আজিম খাঁন, হরিরামপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুযোর্গ বিষয়ক সম্পাদক দেওয়ান সাইদুর রহমান, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. তামজিদ উল্লা প্রধান লিল্টু, হরিরামপুর উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক ও বয়ড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান মো. জাহিদুর রহমান তুষার এবং নির্দলীয় (স্বতন্ত্র ) রাকিব হাসান।
সিঙ্গাইর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাঁরা হলেন, স্বতন্ত্র (নির্দলীয়) নিত্য গোপাল সাহা বলাই, জামির্ত্তা ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও স্বতন্ত্র (নির্দলীয়) মো. আবদুল হাকিম, সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আবদুল মাজেদ খান।
মানিকগঞ্জ জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মাদ আমিনুর রহমান মিঞা জানান, ৬ষ্ট উপজেলা নির্বাচন ২০২৪ এর প্রথমধাপে সিংগাইর ও হরিরামপুর উপজেলায় অনলাইনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইচ চেয়ারম্যান পদে মোট ৩৩ জন তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ