আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

মানিকগঞ্জে সাবেক স্বাস্হ্যমন্ত্রীর বিরোদ্ধে নির্বাচনি আচরন লঙ্ঘনের অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টান ( মানিকগঞ্জ) : আসন্য উপজেলা নির্বাচনে মানিকগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী ইসরাফিল হোসেনের পক্ষে তারই ফুপাতো ভাই সাবেক স্বাস্হ্যমন্ত্রী মানিকগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য জাহিদ মালেক এমপির বিরোদ্ধে নির্বাচনি আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন অপর চেয়ারম্যান প্রার্থী সুদেব কুমার সাহা।
মঙ্গলবার (৭ মে) বেলা এক ঘটিকার সময় মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়।
সংবাদ সম্মেলনে সুদেব কুমার সাহা তার লিখিত বক্তব্যে বলেন, ০৬ মে দুপুরে সদর উপজেলার গড়পাড়ার শুভ্রসেন্টারে মানিকগঞ্জ সদর উপজেলার ইমাম মোয়াজ্জেম, মাদ্রাসার শিক্ষক ও প্রিন্সিপালদের নিয়ে এমপি জাহিদ মালেক এক সভা করেন। সেই সভায় জাহিদ মালেক আপত্তিজনক ও সাম্প্রদায়িক উসকানিমূলক বক্তব্য দেন। তার ওই বক্তব্যে ধর্মীয় সম্প্রিতি বিনষ্ট ও সংখ্যালঘুদের মাঝে অনাস্থার সৃষ্টি হচ্ছে।
তিনি আরও বলেন, জাহিদ মালেক এমপি বর্তমান জনপ্রতিনিধি ও সাবেক জনপ্রতিনিধিদের ডেকে তার ফুফাতো ভাই মানিকগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইসরাফিল হোসেনের পক্ষে কাজ করার জন্য চাপ সৃষ্টি করছেন। এমনকি চেয়ারম্যান প্রার্থী ইসরাফিল হোসেনের সামনে উপস্থিত জনপ্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান জাহিদ মালেক এমপি।
এছাড়া যে সকল শিক্ষকরা নির্বাচনের দায়িত্বপালন করবেন সে সকল শিক্ষকদেরকে ইসরাফিল হোসেনের পক্ষে কাজ করতে বলেছেন। একজন এমপির অনৈতিক কর্মকান্ডে ও অশালীন কথাবর্তার কারনে জনমনে বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে ও সুষ্ঠু নির্বাচনের জন্য সংশয় সৃষ্টি হচ্ছে। যার ফলে সংবাদ সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগের নিকট, প্রশাসনের নিকট সবিনয় অনুরোধ করছি। যাতে করে দলীয় সংসদ সদস্য হিসেবে কোন প্রার্থীর পক্ষে কাজ না করে এবং কোন হস্তক্ষেপ না করেন।
এসময় কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সদস্য মাহমুদ রাজ্জাক অপু,জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহিদুজ্জামান মুহিদ,জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম পারভেজ, জেলা যুবলীগের আহবায়ক সদস্য সামিউল রনিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ