আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

হরিরামপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান সাইদুর

স্টাফ রিপোর্টার ( মানিকগঞ্জ) :  ৬ষ্ঠ উপজেলা নির্বাচনের প্রথম ধাপে মানিকগঞ্জের হরিরামপুর ও সিংগাইর দুটি উপজেলায় শান্তিপূর্নভাবে নির্বাচন অনুষ্টিত হয়েছে। বুধবার (৮ মে) অনুষ্টিত নির্বাচনে হরিরামপুর উপজেলার বেসরকারী ভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন দেওয়ান সাইদুর রহমান। তিনি মোটর সাইকেল প্রতিক নিয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।
তার প্রাপ্ত ভোটের সংখ্যা ৩১৮৪৮ ভোট। তার নিকটতম প্রতিদন্দী মো: সাদ্দাম হোসেন দোয়াত কলম প্রতিকে পেয়েছেন ২০১৬৪ ভোট।
ভাইচ চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মো: বিল্লাল হোসেন, তিনি বই মার্কায় পেয়েছেন ১৯১০৪ ভোট এবং তার নিটতম প্রতিদ্বন্দী চসমা মার্কায় পেয়েছেনন ১৫১৬৫ ভোট। মহিলা ভাইচ চেয়ারম্যান পদে শামিমা খাতুন ফুটবল প্রতিকে ২৯৩৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী হাঁস মার্কায় পেয়েছেনন ২০৫০১ ভোট।
জেলা নির্বাচন কর্মকর্তা আমিনুর রহমান জানন, হরিরামপুর উপজেলায় মোট ৬৫ টি ভোট কেন্দ্র ভোট কক্ষ ছিলো ৪১৭টি, মোট ভোটার ১ লাখ ৪১ হাজার ৬০৮ জন। ভোট কাষ্ট হয়েছে ৪৪.৪৫ পার্ছেন্ট।
তিনি আরো জানান, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তি পূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষ্যে আইন শৃঙ্খলা রক্ষায় পর্যাপ্ত পরিমানে বিজিবি, পুলিশ, মোবাইল টিম এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হয়েছিলো। এছাড়া মোতায়েন করা হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ