আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

সুদেব সাহা তার পরাজয় নিশ্চিত জেনে মিথ্যা প্রপাকান্ড ছড়াচ্ছে–ইসরাফিল

স্টাফ রিপোর্টার (মানিকগঞ্জ) : আসন্য মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সুদেব সাহা তার পরাজয় নিশ্চিত জেনে মিথ্যা প্রপাকান্ড ছড়াচ্ছেন।

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও মানিকগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাহিদ মালেক ও মানিকগঞ্জ সদর উজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইসরাফিল হোসেনের বিরুদ্ধে সুদেব কুমার সাহার মিথ্যা বানোয়াট ও কুটুক্তিমূলক বক্তব্যের প্রতিবাদে
সংবাদ সম্মেলন করে এমন কথা বলেছেন সদর উজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ ইসরাফিল হোসেন।
বৃহস্পতিবার (৯ মে) দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সদর উপজেলা ও মানিকগঞ্জ-৩ আসনের সর্বস্তরের জনগন এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
সংবাদ সম্মেলনে ইসরাফিল হোসেন তার লিখিত বক্তব্যে বলেন, গত ৭ মে সুবেদ সাহা সংবাদ সম্মেলন করে বলেছেন মানিকগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাহিদ মালেক প্রতিনিয়ত দলের ফোরামকে ডেকে আমার পক্ষে প্রভাব বিস্তার করছেন।বিষয়টি সম্পূর্ন ভিত্তিহীন। সুদেব সাহা তার পরাজয় নিশ্চিত জেনে এমন মিথ্যা প্রপাকান্ড ছড়াচ্ছেন।
তিনি আরো বলেন,গত ৬ মে গড়পাড়াস্ত শুভ্র সেন্টারে ঈমাম, মোয়াজ্জেম, মাদ্রাসার শিক্ষক ও প্রিন্সিপালদের নিয়ে নির্বাচনি সভাকরে জাহিদ মালেক এমপি উস্কানি মূলক ও সাম্প্রদায়িক বক্তব্য দিয়েছেন। আসলে ওই সভায় ফিলিস্থিনীদের ওপর নির্মম নির্যাতন, বর্বরতার কথা বলেছেন। তিনি বলেছেন বাংলাদেশে ৯০ শতাংশ মুসলিম হয়েও অন্যান্য ধর্মাম্বলীদের সাথে সৌহার্দ্য বজায় রেখে বন্ধুর মত বসবাস করছি। এমন কথাকে সুদেব সাহা ভিন্নখাতে প্রভাবিত করে সাম্প্রদায়িক পরিবেশ নষ্ট করছে। জন প্রতিনিধিদের আমার পক্ষে কাজ করার জন্য ডেকে নিয়ে এমপি মহোদয় কোন প্রকার চাপ সৃষ্টি করেনি বলে দাবি করেন তিনি।
সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন, জাহিদ মালেক এমপির ঘনিষ্ট সদর উপজেলা আঃ লীগের সাধারন সম্পাদক ও গড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আফসার উদ্দিন সরকার,সদর উপজেলা আঃলীগের সহ-সভাপতি ও আটিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নূর এ আলম,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাড,আবু বক্কর সিদ্দিক খান তুষার,পৌর আঃ লীগের সাধারন সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ,জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ বাবুল সরকার,জাগীর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা আঃলীগের সদস্য মোঃ এনামুল হক রুবেল,এস এম দুলাল হোসেন, আনোয়ার হোসেন প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ