আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

শিবালয়  উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

মো: রাজীব আহসান মান্নু, নিজস্ব প্রতিবেদক: ৬ষ্ঠ উপজেলা  পরিষদ নির্বাচনের দ্বিতীয়  ধাপে মানিকগঞ্জের  শিবালয় উৎসব মুখোর পরিবেশের মধ্যদিয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার  (২১ মে)  সকাল আটটা থেকে ভোট গ্রহন শুরু হয়ে একটানা বিকাল ৪ টা পর্যন্ত এ ভোট গ্রহন চলে।
বেসরকারিভাবে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন।  জেলা আওয়ামীলীগের  সহ সভাপতি   আলহাজ্ব আব্দুর রহিম খান। তিনি দোয়াত কলম প্রতীক নিয়ে মোট ভোট পেয়েছেন-৩২ হাজার ৫শত ৮৬ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামীলীগের সভাপতি  রেজাউর রহমান খান জানু (আনারস প্রতীক)।  তিনা পেয়েছেন ১৮ হাজার ১৭ শত ৭৫ । ভাইস চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়েছে আলী আহসান মিঠু  (উড়োজাহাজ  প্রতীক) । তিনি পেয়েছেন, ৩৫ হাজার ৫ শত ৮৬ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মিরাজ হোসেন লালন (টিউবওয়েল  প্রতীক) ভোট পেয়েছেন ২০ হাজার ৬শত ৬০ ভোট । মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়েছেন রুনা আক্তার । তার মার্কা ছিলো ফুটবল  । তিনি পেয়েছেন ২১ হাজার ৮ শত ১৭ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মাইশা তামান্না  । তিনি কলস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন,১৯ হাজার ১ শত ২০ ভোট ।
জানাযায়, শিবালয়  উপজেলার ৭ টি ইউনিয়ন ৬৩ টি কেন্দ্রে সকাল ৮ থেকে ভোট গ্রহন শুরু হয়ে বিকেল চারটা পর্যন্ত চলে ভোট গ্রহন। ভোট গ্রহন ও গনণা শেষে বিভিন্ন কেন্দ্রের ফলাফল উপজেলা পরিষদের হলরুমে জমা দেয়া হয় । পরে সমস্ত কেন্দ্রের ফলাফল গননা করে  রাত ৯ টায় উপজেলা সহকারি রির্টানিং অফিসার মো.শরিফুল ইসলাম ফলাফল ঘোষনা করেন।
 নির্বাচনে পুলিশ,বিজিবি,র্যাব,আনসার গ্রাম পুলিশ সহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন ছিলো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ