আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

মানিকগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর ইশতেহার ঘোষনা

আবুল বাসার আব্বাসী,স্টাফ রিপোর্টার ( মানিকগঞ্জ) :৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে মানিকগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী হাসিব উদ্দিন আহমেদ সেলিম তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।
বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে চেয়ারম্যান প্রার্থী হাসিব উদ্দিন আহমেদ সেলিম ৩৫ দফা উল্যেখ করে তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। তার নির্বাচনি প্রতিক হলো ঘোড়া।
হাসিব উদ্দিন আহমেদ সেলিম
তার লিখিত ইশতেহারে বলেন, জনগন তাকে ভোট দিয়ে নির্বাচিত করলে মানিকগঞ্জ সদর উপজেলাকে আধুনিক প্রযুক্তি নির্ভর স্মার্ট মানিকগঞ্জ গড়ে তোলা হবে।
যোগাোযগ ব্যবসার উন্নয়নে প্রধান প্রধান সড়ক, সংযোগ সড়ক,বাইপাস সড়ক উন্নয়নসহ প্রয়োজনীয় সংখ্যক ব্রীজ- কালভার্ট নির্মান করা হবে।
প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার অসুস্থ ও দু ঃস্থ সাংবাদিকের পাশে থাকবো এবং ভবিষ্যতে সাংবাদিকদের জন্য সাংবাদিক পল্লী গড়ে তুলবো। প্রশাসনের সাথে সাথ বিদ্যমান মতপার্থক্য এবং ব্যবধান নিরসন করা হবে। প্রযোজ্য এলাকায় নিরবিচ্ছিন্ন গ্যাস বিদ্যুৎ ও পানি সরবরাহ নিশ্চিত করার পদক্ষেপ গ্রহন করা হবে। শিশুদের জন্য বৃহৎ পরিশরের শিশুপার্ক নির্মান করা হবে। মানিকগঞ্জের কৃতি সন্তানদের বিভিন্ন ক্ষেত্রের অর্জনে সাফল্যে তাদেরকে বিশেষ সম্মাননা প্রদান করা হবে।
সদর উপজেলার বিভিন্ন উন্নয় কর্মকান্ডের অনিয়ম,অন্যায় এবং টেন্ডারবাজি বন্ধকার হবে। নদী খনন,বালুমহল ইত্যাদি ক্ষেত্রে চরম নৈরাজ্য,অরাজকতা বন্ধ করা
হবেসহ ইত্যদি ৩৫টি নির্বাচনী ইশতেহার ঘোষনা দেন।
এসময় চেয়ারম্যান পদপ্রার্থীর অনুসারি নেতা, কর্মীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আগামী ২৯ মে মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া এদুইটি উপজেলায় এনির্বাচন অনুষ্টিত হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ