আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

মানিকগঞ্জ সদর ও সাটুরিয়াায় চেয়ারম্যান হলেন সুদেব সাহা ও শাহজাহান আলী সাজু

স্টাফ   রিপোর্টার (মানিকগঞ্জ) : ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীর ধাপের নির্বাচনে মানিকগঞ্জ সদর উপজেলা থেকে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সুদেব কুমার সাহা এবং সাটুরিয়া উপজেলায় শাহজাহান আলী সাজু বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।

বুধবার নির্বাচন শেষে রাত দশটায় বেেসরকারী ভাবে এ ফলাফল ঘোষনা দেন মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার লিটন ঢালী ও সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার শান্তা ইসলাম।
এতে মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা ( মোটর সাইকেল ) তিনি বর্তমান চেয়ারম্যান সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইসরাফিল হোসেনকে ২ হাজার ৪ শত ৪১ ভোটে পরাজিত করেছেন। তিনি মোট ভোট পেয়েছেন ৩৪ হাজার ভোট।
তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ইসরাফিল হোসেন (কাপ পিরিচ) পেয়েছেন ৩১ হাজার ৫৫৯ ভোট।
রাত ১০ টায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন ঢালী ১১০টি কেন্দ্রের ফলাফল ঘোষনা করেন। এতে সুদেব কুমার সাহা মোট ৩৪ হাজার ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
ভাইচ চেয়ারম্যান পদে ২য় বারের মত নির্বাচিত হয়েছেন আব্দুল লতিফ তোতা ( টিউবয়েল)।তিনি মোট ভোট পেয়েছেন ৩৪ হাজার ৩৬০ ভোট। তার নিকটতম প্রতিদন্ধী সোহা ( তালা প্রতিকে পেয়েছেন ২৩ হাজার ৪৭ ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সুমি আক্তার ( ফুটবল)। তিনি পেয়েছেন ৩৬ হাজার ১৫৭ ভোট। তার নিকটতম প্রতিদন্ধী সালমা আক্তার ( কলস) প্রতিকে পেয়েছেন ৩৪ হাজার ৬৬ ভোট।
অপর দিকে সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তা ইসলাম ৬০ টি কেন্দ্রের ফলাফল ঘোষনা করেন। এতে বাংলাদেশ জাসদের ( আম্বিয়া ) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক মোঃ শাহজাহান আলী সাজু ২২৮৩২ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আমজাদ হোসেন লাল মিয়া পেয়েছেন ১৫ হাজার ৩৬১ ভোট।
বুধবার (২৯ মে) সকাল আটটা থেকে প্রতিটি কেন্দ্রে একযোগে ভোট গ্রহন শুরুহয়। উৎসব মুখোর পরিবেশের মধ্যদিয়ে ভোট গ্রহন চলে একটানা বিকাল ৪ টা পর্যন্ত।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ