আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

মানিকগঞ্জে আইনজীবীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার (মানিকগঞ্জ) : মানিকগঞ্জে গলায় ওড়না পেঁচিয়ে দুই সন্তানের জননী সালেহা আক্তার নামে এক গৃহবধুর আত্নহত্যার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৩০ মে) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার পৌর এলাকার পোড়রা গ্রাম থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহত সালেহা আক্তার পৌরসভার পোড়রা এলাকার আইনজীবী আব্দুল্লাহ আল রজবের স্ত্রী।
ধারনা করা হচ্ছে পরকীয়ার জেরেই তার মৃত্য হয়েছে ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এক নারী আইনজীবীর সাথে পরকীয়া থাকায় সালেহার সাথে কয়েক বছর ধরে পারিবারিক কলহ চলছিল। গত বুধবার ওই আইনজীবী তার নিজ গ্রাম সাটুরিয়ায় উপজেলা নির্বাচনের ভোট প্রদান করতে যান। রাতে তিনি বাড়ি ফিরেননি। এই নিয়ে তাদের মধ্যে মোবাইল ফোনে ঝগড়া হয়। সকালে বাড়ি ফিরলেও তাদের মধ্যে পুনরায় ঝগড়া হয়। ঝগড়ার জেরে সালেহা ঘরের দরজা আটকে গলায় ওড়না পেঁচিয়ে আত্নহত্যা করে। পরে তার স্বামী ৯৯৯ এ ফোন দিয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে দমকল কর্মীরা ঘটনাস্থলে এসে ঘরের দরজা ভেঙ্গে গৃহবধুর ঝুলন্ত মরদেহ দেখতে পায়। বিষয়টি জানতে পেরে পুলিশ ঘটনাস্থলে এসে সালেহার মরদেহ উদ্ধার করে। এসময় তার শরীরে রক্তাক্ত আঘাতের চিহ্ন ও দেখা যায়।
মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিল হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পরকীয়ার জেরে পারিবারিক কলহে তিনি আত্নহত্যা করতে পারেন। এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
পারিবারিক জীবনে এই দম্পত্তির সাদনান আল রিয়াদ (১০) ও সিনান আল রিসাল (১২) নামে দুটি সন্তান রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ