আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

নামাজ পড়তে গিয়ে হারিয়ে গেল রিকশা রমজান আলী পেলেন জেলা পরিষদ থেকে সহযোগিতা

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট রেলওয়ে ষ্টেশন জামে মসজিদে নামাজ পড়ার সময় হারিয়ে যাওয়া অটোরিকশা চালক রমজান আলীকে আর্থিক সহযোগিতা করলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল।
আজ বুধবার দুপুরে নিজ কার্যালয়ে রিকশাচালক রমজানসহ দুর্গাপুরে গাছ চাপায় নিহত সন্তোষ কুমার ও সাইকেল হারানো জজ আদালত মসজিদের ঈমাম ইমদাদুল হককে আর্থিক সহযোগিতার চেক বিতরন করেন তিনি।

এসময় রমজান আলী বলেন,যে অটোরিকশাটি আমি হারিয়েছি তা দিয়ে আমার পরিবারের ভরণপোষণ চলতো। রিকশাটি হারিয়ে দিশেহারা ছিলাম। জেলা পরিষদ চেয়ারম্যানের সহযোগিতায় আমি আবার নতুন করে রিকশা কিনে পরিবারের ভরনপোষণ চালাতে পারবো।
এসময় জেলা পরিষদ চেয়ারম্যানের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল বলেন,প্রাকৃতিক দুর্যোগ,অসুস্থ রোগী ও বিভিন্ন সমস্যায় জর্জরিত জেলার জনগনের জন্য লালমনিরহাট জেলা পরিষদ উন্মুক্ত। জেলা পরিষদের এই সহযোগিতা কার্যক্রম আগামীদিনেও চলমান থাকবে।আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর গোবদা এলাকার ঝড়ে গাছ উপরে পড়ে নিহত সন্তোষ কুমারের পরিবারকে আর্থিক সহযোগিতার চেক প্রদান করেন, আর্থিক সহযোগিতার চেক গ্রহন করেন সন্তোষ কুমারের পরিবারের পক্ষ থেকে দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান নান্নু।এ সময় অফিস স্টাফ, সাংবাদিক ও সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন। জেলা পরিষের উপনির্বাচনে জয়লাভ করার পর থেকে চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ