আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

আশুলিয়ায় টেন্ডারের আগেই ইজারাদার বনে গেছেন সেচ্ছাসেবক লীগের হাসান কবির

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার আশুলিয়ায় কোরবানির ঈদকে সামনে রেখে অস্থায়ী গরুর হাটের অনুমোদন দেয়া হয় নরসিংহপুর বটতলা এলাকায় একটি গরুর হাটকে। কিন্তু টেন্ডারের আগেই নিজেকে উক্ত হাটের ইজারাদার দাবী করেন আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হাসান কবির। এতে করে গরুর হাটের অন্য আবেদনকারীদের মাঝে এক প্রকার মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

বুধবার (৫ জুন) দুপুরে সরেজমিনে ঘুরে এই স্বেচ্ছাসেবক লীগ নেতার ইজারাদারের নাম সম্বলিত ব্যানার সাঁটানোর এমন চিত্র দেখা যায়। এরপরে সে মুঠফোনে নিজেকে ওই হাটের ইজারাদার দাবী করেন। অথচ, গরুর হাটের টেন্ডার কবে এবিষয়ে তিনি কিছুই জানেন না তিনি।

হাসান কবির বলেন, নরসিংহপুর গরুর হাটের ইজারাদার আমি। টেন্ডার হয়েছে কিনা বা টেন্ডার কবে এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, টেন্ডার কবে আমি জানি না। টেন্ডার ছাড়া আপনি কিভাবে নিজেকে ইজারাদার দাবী করেন এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, সবই উপর মহল, তারা সব ব্যবস্থা করে দিয়েছেন।

এদিকে গরুর হাটের অন্য আবেদনকারীরা বলেন, আমরা সরকারি নির্দেশনা মেনেই সব কিছু করেছি। আগামী ৯ই জুন টেন্ডার হবে। টেন্ডার যে পাবে আমাদের কোন সমস্যা নেই। অথচ, হাসান কবির নামে এক ব্যাক্তি টেন্ডারের আগেই নিজেকে ইজারাদার দাবী করে বিভিন্ন মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এটা কিভাবে সম্ভব আমাদের বোধগম্য নয়। এবিষয়ে আমরা প্রশাসন মহলের সুদৃষ্টি কামনা করছি।

এবিষয়ে সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাহুল চন্দ্র বলেন, টেন্ডারের আগে কেউ নিজেকে ইজারাদার দাবী করতে পারবে না। এটা কোনভাবেই সম্ভব নয়। নিষেধ করা হবে এবং খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ