আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

সৈয়দপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় এনজিও কর্মকর্তা নিহত

নীলফামারীর সৈয়দপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় মোখলেছুর রহমান ওরফে মুকুল চৌধুরী (৫৫) নামে এক এনজিও কর্মকর্তা নিহত হয়েছে।

বুধবার (৫ জুন) বিকেল সাড়ে পাঁচটায় শহরের বিমানবন্দর সড়কে অফিসার্স কলোনি (ফাইভ স্টার) মাঠের সামনে ওই দুর্ঘটনাটি ঘটে। নিহতের বাড়ি ঠাকুরগাঁও এর মধুরামপুর এলাকায়। তিনি ওই এলাকার মৃত. কামরুল ইসলামের ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, মোখলেছুর রহমান ওরফে মুকুল চৌধুরী বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) আশা’র গাইবান্ধার সাদুল্ল্যাপুর উপজেলায় চান্দিয়ারপুল ব্রাঞ্চে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তিনি ঘটনার দিন বুধবার কর্মস্থল সাদুল্ল্যাপুর থেকে মোটরসাইকেলযোগে ঠাকুরগাঁওয়ের বাড়িতে ফিরছিলেন। তিনি বিকেল আনুমানিক সাড়ে পাঁচটার দিকে সৈয়দপুর শহরের বিমানবন্দর সড়কে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একজন সাইকেল আরোহী তার মোটরসাইকেলের সামনে পড়েন।

এ সময় তিনি ওই সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে মারাত্মক দুর্ঘটনার শিকার হন। এতে তিনি মাথায় ও বাম চোখে গুরুতর আঘাত পান। এ সময় আশেপাশের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে গিয়ে গেলে সেখানে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

ওসি শাহা আলম আজকের বলেন, নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের সদস্যের কাছে হস্তান্তর করা হবে।

 

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ