আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং

মানিকগঞ্জে আইনজীবী ও পরিবারের ওপর সন্ত্রাসী হামলা ও লুটপাটে গ্রেপ্তার নেই আসামি

মো: আনোয়ার হোসেন, মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জ শহরের বেউথা এলাকায় আইনজীবী মুরাদ হোসেন ও পরিবারের ওপর সন্ত্রাসী হামলায় ও স্বর্ণালঙ্কার লুটপাতের ঘটনায় এক সপ্তাহেও গ্রেপ্তার হয়নি আসামিরা। প্রকাশ্যে ঘুরে বেড়িয়ে আসামিরা অব্যাহত হুমকি-দামকি দেয়ায় পরিবার-পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন ভূক্তভোগী পরিবার। এদিকে, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।
অ্যাডভোকেট মুরাদ হোসেন জানান, ঈদের দিন রাতে তাকে হত্যার উদ্দেশ্যে লাঠি, চাপাতি, হকস্টিক, লোহার রড, দা, ধারালো ছ্যান নিয়ে হাসমত আলীর (৪২) নেতৃত্বে সুজন মিয়া (৪০), নান্টু মিয়া (৪৮), আমজাদ হোসেন (৪০), আব্দুর রহমান (৪৫), আশিক (২৪), আল আমিন (২৪), রাকিব হোসেন সোহেল (২৮), সজিব মিয়া (২০), জিসান মিয়া (২৩)সহ আরও ৪০ / ৫০ সন্ত্রাসী হামলা চালায়। এতে তিনিসহ তার মা, স্ত্রী, শিশুপুত্র, ভাই ও ভাইয়ের স্ত্রী, ভাতিজা রক্তাক্ত জখম হন। তার স্ত্রীকেও শ্লীলতাহানি করেন হামলাকারী। এ সময় হামলাকারীরা নগদ ২ লাখ ৪৫ হাজার টাকা ও ৫ ভড়ি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। পরে প্রতিবেশিরা এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।
অ্যাডভোকেট মুরাদ হোসেন অভিযোগ করেন বলেন,‘এ ঘটনায় মানিকগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। কিন্তু আসামিরা গ্রেপ্তার না হওয়ায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আসামিরা নানাভাবে দামকি-দামকি দিচ্ছে। এতে পরিবার পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় ভূগছি।’
এ ব্যাপারে মানিকগঞ্জ সদর থানার ওসি মো. হাবিল হোসেন জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ভূক্তভোগী পরিবারের নিরাপত্তায় পুলিশ ব্যবস্থা নেবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ