আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং

মানিকগঞ্জ সাংবাদিকদের সাথে নবাগত উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

স্টাফ রিপোর্টার, (মানিকগঞ্জ) : মানিকগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান সুদেব কুমার সাহা।

মঙ্গলবার (২৫ জুন) দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাবের তৃতীয় তলায় এক আনন্দঘন পরিবেশে এ মতবিনিময় অনুষ্টিত হয়।
প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু ও সাধারন সম্পাদক অতিন্দ্র চক্রবর্তী বিপ্লব এর হাতে ফুল দিয়ে সুভেচ্ছা বিনিময় করেন নবাগত চেয়ারম্যান সুদেব কুমার সাহা।
মতবিনিময় অনুষ্ঠানে নির্বাচনকালিন বিভিন্ন বিষয় নিয়ে উন্মুক্ত আলোচনা করেন নবাগত উপজেলা চেয়ারম্যান সুদেব কুমার সাহা, মানিকগঞ্জ প্রেসক্লাবের
সভাপতি গোলাম ছারোয়ার ছানু,সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব,বাংলাদেশ সাংবাদিক সিমিতি জেলা শাখার সাবেক সভাপতি ও দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি মো: সাব্বিরুল ইসলাম সাবু, প্রেস ক্লাবের সহ-সভাপতি কাবুল উদ্দীন খান,
সাবেক সহ- সভাপতি সাব্বিরুল ইসলাম সোহেল, যমুনা টিভির মানিকগঞ্জ স্টাফ রিপোর্টার বিএম খোরশেদ, আরটিভি ও ডেইলি স্টারের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম বিশ্বাস,বাংলাভিশন ও দৈনিক ভোরের ডাক এর জেলা প্রতিনিধি আকরাম হোসেন, প্রথম আলোর জেলা প্রতিনিধি আব্দুল মোমিন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি আর এস মুঞ্জুর।
মতবিনিময় সভায় উপজেলা চেয়ারম্যান সুদেব কুমার সাহা বলেন, নির্বাচনে জয় লাভ করা বেশ কঠিন কাজ। তারচেয়ে অধিক কঠিন নির্বাচন পরবর্তী সময়ে যথাযথ ভাবে দায়িত্ব পালন করা। তিনি ছাত্র জীবন থেকেই রাজনীতি করে আসছেন। অন্যায় অনিয়মের কাছে কখনো মাথানত করেন নাই। তিনি দীর্ঘবছর ধরে জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদকের দায়িত্ত্ব পালন করছেন। তাছাড়া পৌর মেয়রের দায়িত্বেও ছিলেন বেশ কয়েক বছর। মানুষের ভালবাসা আছে বলেই মানুষ আমাকে ভোটদিয়ে উপজেলার চেয়ারম্যান বানিয়েছেন। আমি সকলকে সাথেনিয়ে
মানিকগঞ্জের উন্নয়ন করতে চাই।
তিনি আরো বলেন, উপজেলা চেয়ারম্যান হয়েছেন বলে নয়। তিনি অন্যায়, অপরাধ কখনো করেন নাই, এমনকি কাউকে করতেও দেবেন না। মানিকগঞ্জের উন্নয়নের জন্য এবং উপজেলার সার্বিক উন্নয়নমূলক কর্মকান্ডসহ সকল কাজে গণমাধ্যমকর্মীদের সার্বিক সহায়তা কামনা করেন তিনি ।
এসময় বাংলাদেশ সাংবাদিক সমিতি জেলা শাখার সহ-সভাপতি ও মানিকগঞ্জ প্রেস ক্লাবের সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মে: আবুল বাসার আব্বাসী, এডভোকেট খন্দকার সুজন হোসেন, জাহিদুল হক চন্দন, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আজিজুল হাকিম,সোহেল হোসেন, কালবেলার জেলা প্রতিনিধি সেলিম হোসেন, মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবুল বাশারসহ মানিকগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ