আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং

মানিকগঞ্জে মাদকবিরোধী বক্তব্য দেয়ায় ইমামের উপর হামলা

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ : মানিকগঞ্জে মাদকবিরোধী বক্তব্য দেয়ায় পৌরসভার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর মসজিদের ইমাম হাফেজ মাওলানা আশিকুল ইসলাম ছানোয়ারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার বিকেলে জেলা আলেম-উলামা ও সাধারণ জনগণ এসমাবেশ ও বিক্ষোভ মিছেলর আয়োজন করে। মানিকগঞ্জ সদর হাসপাতালের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বাসস্ট্যান্ডের অদম্য ৭১ এর সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মাওলানা জাবের আল সাফার সভাপতিত্বে মাওলানা সমাবেশে বক্তব্য রাখেন শেখ মাহাবুবুর রহমান, মাওলানা তানজিল আহমদ,মাওলানা আনিসুর রহমান, মওলানা জুবায়ের আহমদ, মাওলানা শামসুল ইসলাম ও মাওলানা শেখ মুহাম্মদ সালাহ উদ্দিন প্রমুখ ।
জাবের আল সাফা বলেন,গত শনিবার সদর উপজেলার দিঘী ইউনিয়নের ভাটবাউর যুব সংঘ ক্লাব আয়োজিত এক সমাবেশে মাদকের বিরুদ্ধে মাদকবিরোধী বক্তব্য রাখেন। সমাবেশ চলাকলে কমিটির সদস্যদের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায়ে ওই ঘটনার জেরে ভাটবাউর এলাকার মাদকাসক্ত সন্ত্রাসীরা ইমাম আশিকুল ইসলাম ছানোয়ারের উপর হামলা করে। হামলায় আশিকুল ইসলাম ছানোয়ার গুরুতর আহত হয় এবং তার মোটরসাইকেল ভাঙচোর করা হয়।
মাওলানা তানজিল আহমদ বলেন, এঘটনায় সদর থানায় একটি অভিযোগ করা হয়েছে। কিন্তু পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে কোন পদক্ষেপ নেয়নি। আমরা অভিযুক্ত সন্ত্রাসীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি করছি। আর যদি পুলিশ অভিযুক্তদের গ্রেফতার না করে। তানাহলে মানিকগঞ্জের প্রতিটি থানায় সমাবেশ করা হবে এবং ভাটবাউর এলাকা অভিমুখে লংমার্চ করা হবে।
এবিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিল হোসেন জানান, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ